আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

রাজশাহীতে ইসলামী ব্যাংকে গ্রাহকের টাকা চুরি, চোর শনাক্ত

বুধবার, ৩০ মার্চ ২০১৬, সকাল ০৯:৩৭

রাজশাহী: রাজশাহীর ইসলামী ব্যাংকের নিউমার্কেট শাখায় মঙ্গলবার দুপুরে এক গ্রাহকের ২ লাখ ২৪ হাজার টাকা চুরির ঘটনা ঘটেছে।

আলাল উদ্দিন জানান, মঙ্গলবার দুপুর পৌঁনে ২টার দিকে তিনি তার দোকানের কর্মচারী কৃষ্ণা কুমার রাহাকে ইসলামী ব্যাংকের নিউমার্কেটের শাখায় ৯ লাখ ২৪ হাজার টাকা টিটি করতে পাঠান। দুপুর দুইটার দিকে টাকা জমার দেওয়ার সময় টাকা রাখার ব্যাগ থেকে ২ লাখ ২৪ হাজার টাকা চুরির ঘটনা ঘটে।

আলাল উদ্দিন আরো জানান, কৃষ্ণা ব্যাংকের তিন নম্বর কাউন্টারে টাকা জমার দেওয়ার জন্যে দাঁড়ান। এ সময় কাউন্টারের সামনে টাকার ব্যাগটি রেখে পাশের ৪ নং নম্বর কাউন্টারে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির সাথে কিছুক্ষণ কথা বলছিলেন। এরপর কিছুক্ষণ পরই ব্যাগ থেকে টাকা বের করে কাউন্টারে জমার দেওয়ার সময় দেখতে পান, টাকার ব্যাগটি কাটা, ব্যাগ থেকে দুই লাখ ২৪ হাজার টাকা নেই। এই ২ লাখ ২৪ হাজার টাকা অন্য টাকা থেকে আলাদা করে ব্যাগটির ভেতরে রাখা ছিল।

nnnnnnaএদিকে রাজশাহীর ইসলামী ব্যাংকের নিউ মার্কেট শাখা থেকে টাকার চুরি ঘটনাটি সিসি ক্যামেরায় ধরে পড়েছে। সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ তিনজনের চেহারা স্পষ্ট বোঝা যাচ্ছে।

ভিডিও ফুটেজে দেখা গেছে, একে একে তিনজন যুবক ব্যাংকের ভেতরে প্রবেশ করে। তিনজনের বয়স ২৫ থেকে ৩০ বছরের মধ্যে। একজন ব্যাংকের ৩ নম্বর কাউন্টারে দাঁড়ায়। আরেকজন ৪ নম্বর কাউন্টারের সামনে দাঁড়ায়। অপরজন দুই কাউন্টারের মাঝখানে পেছনের দিকে দাঁড়িয়ে আছে। ৩ নম্বর কাউন্টারের সামনে দাঁড়িয়ে থাকা যুবক সেখানে রাখা ব্যাগ থেকে দুই লাখ ২৪ হাজার টাকা বের করে নেয়। এরপর তারা ব্যাংক ত্যাগ করে।

এ ব্যাপারে ব্যাংকের নিউমার্কেট শাখার ভাইস প্রেসিন্ডেট শাহজাহান আলী জানান, পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। এ ঘটনাটির পর ব্যাংকের নিরাপত্তা আরো বাড়ানো হবে বলে জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied