আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের অবস্থান কর্মসূচি

বুধবার, ৬ এপ্রিল ২০১৬, দুপুর ১১:২৮

সোমবার থেকে শ্রেণিকক্ষের দরজায় তালা লাগিয়ে তারা এ কর্মসূচি পালন করে আসছে।মঙ্গলবারও শিক্ষার্থীরা শ্রেণিকক্ষের সামনে অবস্থান নেয়।

শিক্ষার্থীরা জানায়, ২০১০-১১ শিক্ষাবর্ষে ভর্তি হওয়ার প্রায় সাড়ে পাঁচ বছর পার হলেও তারা গত তিনমাস আগে তৃতীয় বর্ষ শেষ করতে পেরেছে।

তিনমাস আগে তৃতীয় বর্ষ শেষ হলেও এখন পর্যন্ত চতুর্থ বর্ষের ১ম সেমিস্টারের সিলেবাস প্রণয়ন করা হয়নি এবং কোর্স টিচার নির্ধারণ করা হয়নি। ফলে অতিদ্রুত চতুর্থ বর্ষের ক্লাস শুরু ও ২০১৬ সালের মধ্যেই চতুর্থ বর্ষের রেজাল্টের দাবিতে অবস্থান কর্মসূচি পালন করছে তারা।

একই দাবিতে মঙ্গলবার বিকেল ৩টায় উপাচার্য ড. একেএম নূর-উন নবী বরাবর স্মারকলিপি দেয় শিক্ষার্থীরা। জটের বিষয়ে জানতে চাইলে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ফরিদ-উল- ইসলাম বলেন, মাত্র চারজন শিক্ষকের পক্ষে আটটি ব্যাচের ক্লাস চালানো কঠিন হয়ে পড়েছে। তবে জট কমাতে আমরা আন্তরিকভাবে প্রচেষ্টা চালাচ্ছি।

মন্তব্য করুন


 

Link copied