আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

পঞ্চগড়ে গৃহবধূকে পিটিয়ে হত্যা, স্বামী শাশুড়ি আটক

রবিবার, ১০ এপ্রিল ২০১৬, রাত ১২:৩৭

 শনিবার (৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে জেলার সদর উপজেলার পঞ্চগড় সদর ইউনিয়নের গোফাপাড়া এলাকার শ্বশুরবাড়ি থেকে মালার মৃতদেহ উদ্ধার করা হয়।  পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দীন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।এ ঘটনায় মালার স্বামী ভ্যান চালক দুলাল (৩০) ও শাশুড়ি হাওয়া বেগমকে (৫০) আটক করেছে পুলিশ।

পঞ্চগড়ের পুলিশ সুপার মো. গিয়াস উদ্দীন আহমেদ, সহকারী পুলিশ সুপার কফিল উদ্দীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মহসে উল গণি ঘটনাস্থলে উপস্থিত থেকে অভিযুক্ত দুলাল ও তার মা হাওয়া বেগমকে আটক করে থানায় নিয়ে আসেন।

ময়না তদন্তের জন্য লাশ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। মালেকাকে প্রথমে মারপিট ও পরে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিক সুরতহালে ধারণা করছে পুলিশ।

এলাকাবাসী জানায়, এর আগেও  দুলালের সঙ্গে কামাত কাজলদিঘী এলাকার নার্গিস আক্তার নামে এক নারীর বিয়ে হয়। বিয়ের পর দুলাল ও তার মায়ের নির্যাতন সহ্য করতে না পেরে নার্গিস বিয়েবিচ্ছেদ ঘটান। প্রথম পক্ষের সন্তান আদিবা (৬) এখন নার্গিসের সঙ্গে আছে। এদিকে মালা মারা যাওয়ায় মা হারিয়েছে সাত মাস বয়সের মাসুদ রানা।

মন্তব্য করুন


 

Link copied