আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল 

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, রাত ০৯:১৩

মমিনুল ইসলাম রিপন: প্রথম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের অংশ নিতে রংপুরে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। পীরগাছা ও কাউনিয়া উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১১ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১১ জন।

এর মধ্যে পীরগাছা উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আবু নাসের শাহ মোঃ মাহবুবার রহমান, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, যুগ্ম সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান আরিফুল হক ও রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মনোয়ারুল ইসলাম মাসুদ মনোনয়নপত্র দাখিল করেছেন। এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এদিকে কাউনিয়া উপজেলায় চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, বর্তমান ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুর রাজ্জাক ও আয়কর আইনজীবি হুমায়ুন কবীর মনোনয়নপত্র দাখিল করেছেন।

এছাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সোমবার (১৫ এপ্রিল) বিকেলে রংপুর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল্ল্যাহ আল মোতাহ্সিম এ তথ্য নিশ্চিত করেছেন। 

রংপুর জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, পীরগাছা ও কাউনিয়া উপজেলায় প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। একটি পৌরসভা, ৬টি ইউনিয়ন নিয়ে কাউনিয়া উপজেলায় দুই হিজড়াসহ মোট ভোটার ২ লাখ ৪ হাজার ৫৪৩ জন, ৯টি ইউনিয়ন নিয়ে পীরগাছা উপজেলায় তিন হিজড়াসহ ২ লাখ ৮১ হাজার ৬৯৮ জন ভোটার রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied