আর্কাইভ  রবিবার ● ১২ মে ২০২৪ ● ২৯ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১২ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫       এক নজরে রংপুরের শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফল       বেরোবি’র গণযোগাযেগ ও সাংবাদিকতা বিভাগের দায়িত্বে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন       পঞ্চগড়ে স্কুল যাওয়ার পথে দূর্ঘটনায় শিশু শিক্ষার্থীর মৃত্যু       দিনাজপুর শিক্ষা বোর্ডে পাশের হার ৭৮ দশমিক ৪৩ শতাংশ      

 width=
 

এশিয়া কাপ শেষ শান্তর

মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০২৩, দুপুর ০৩:৪০

চলমান এশিয়া কাপ থেকে হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ছিটকে গেছেন বাংলাদেশ ওপেনার নাজমুল হোসেন শান্ত। আজ মঙ্গলবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

বিষয়টি নিশ্চিত করে জাতীয় দলের ফিজিও বায়েজীদুল ইসলাম খান বলেন, ‘শান্ত তার হ্যামস্ট্রিংয়ের চোটের কথা আফগানিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ের সময় জানিয়েছিল। পরে ফিল্ডিংও করতে পারেনি। আমরা এমআরআই করিয়ে একটা মাসল টিয়ার পেয়েছি। যার পরিপ্রেক্ষিতে এশিয়া কাপে তার খেলা হচ্ছে না। দেশে ফিরে পুনর্বাসন ও বিশ্বকাপ প্রস্ততি শুরু করবেন তিনি।’

বাঁহাতি ব্যাটার শান্ত এবারের আসরে দুর্দান্ত ফর্মে ছিলেন। যেখানে শ্রীলংকার বিপক্ষে ১২২ বলে ৮৯ রান এবং আফগানিস্তানের বিপক্ষে ১০৫ বল খেলে ১০৪ রান করেন তিনি।

শান্ত ছিটকে পড়ায় দলে যুক্ত হয়েছেন লিটন দাস। সোমবার রাতে পাকিস্তানে উড়ে গেছেন জ্বর থেকে সেরে ওঠা এই ক্রিকেটার।

টুর্নামেন্টে ইতিমধ্যে সুপার ফোর নিশ্চিত করেছে বাংলাদেশ। যেখানে ৬ সেপ্টেম্বর লাহোরে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবে তারা। এই পর্বের বাকি দুই ম্যাচ ৯ ও ১৫ সেপ্টেম্বর।

মন্তব্য করুন


 

Link copied