আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, দুপুর ০৪:০৫

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও শহরের মাদ্রাসা পাড়া থেকে নিখোঁজের দুই দিন পরে বাড়ির পাশের গলি থেকে নিবির (১২) নামে এক স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

শনিবার (২০ এপ্রিল) সকালে বাড়ির পাশের গলিতে নিবিরের মরদেহটি প্রথমে নিবিরের মা অর্ধগলিত মরদেহটি দেখতে পেয়ে চেচিয়ে উঠে। পরে পুলিশে খবর দেওয়া হয়।

নিবির (১২) ঠাকুরগাঁও পৌরসভার ১ নং ওয়ার্ডের মাদ্রাসা পাড়া এলাকার বাসিন্দা ও ওমান প্রবাসি আব্দুস সালাম বাবলুর ছেলে। সে সালান্দর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বাড়ি থেকে খেলতে বের হয়ে আর বাড়িতে ফেরেনে নিবির। এ নিয়ে সদর থানায় জিডি, মাইকিং ও ইন্টারনেটে ব্যাপক প্রচার এবং খোঁজ করা হহলেও সন্ধান মেলেনি তার। আজ শনিবার (২১ এপ্রিল) মধ্য রাতে বাড়ির জানালায় বিকট শব্দ করে দূর্বৃত্তরা। ভয়ে কেউ বাড়ি থেকে বাইরে আসনি। তবে সকালে বাড়ির পাশের গলিতে নিবিরের নিথর মরদেহ পরে থাকতে দেখে চেচিয়ে উঠে মা এবং পরিবারের সবাইকে ডাকে। পরে থানায় জানানো হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত ওসি মো: ফিরোজ ওয়াহিদ জানায়, আমারা খবর পেয়ে ঘটনাস্থলে আসি। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পরে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানানো হবে।

মন্তব্য করুন


 

Link copied