আর্কাইভ  শুক্রবার ● ১৭ মে ২০২৪ ● ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৭ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে তৈরি হলো দেশের প্রথম ‘টার্ন টেবিল’       রংপুরে পুকুর থেকে তিন এলএমজি ম্যাগজিন ও গুলি উদ্ধার       কালীগঞ্জে আগুনে পুড়লো ২৫টি দোকান কোটি টাকার ক্ষতি       পূর্ণাঙ্গ কমিটি পেল বেরোবি ছাত্রলীগ       ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি      

 width=
 

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন:নীলফামারী সদর উপজলায় ১৪ জনের মনোনয়নপত্র দাখিল

বৃহস্পতিবার, ২ মে ২০২৪, রাত ০৮:১১

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে নীলফামারী সদর উপজেলা পরিষদের ভোট ২৯ মে। তফসিল অনুযায়ী বৃহস্পতিবার (২ মে) প্রতিদ্বন্দী প্রার্থীদের মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল। রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) বিরোদা রানী রায় জানান, এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে ৪ সহ মোট ১৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামী ৫ মে রবিবার মনোনয়নপত্র যাছাই বাছাই করা হবে।রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ৬ থেকে ৮ মে। আপিল নি¯পত্তি ৯ থেকে ১১ মে। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ১২ মে। প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ ১৩ মে এবং ভোট গ্রহন ২৯ মে।
চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী হলেন বর্তমান চেয়ারম্যান জেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক বর্তমান ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, জেলা ওয়াকার্স পার্টির সভাপতি তপন কুমার রায় ও জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক তরিকুল ইসলাম।
সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদের ৪ জন হলো জেলা মহিলা আওয়ামীলীগের সহ সভাপতি সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, জেলা যুব মহিলা লীগের সভাপতি বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক জেসমিন আক্তার সাথী, শিউলী আক্তার বানু।
ভাইস চেয়ারম্যান পদে ৫জন হলো জ্যোতির্ময় রায় খোকন, অনিমেষ রায়, হর্ষবর্ধন রায়, আক্তারুজ্জামান ও আরিফ হোসেন । 

মন্তব্য করুন


 

Link copied