আর্কাইভ  সোমবার ● ১৩ মে ২০২৪ ● ৩০ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   সোমবার ● ১৩ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুতুবদিয়ায় নোঙর করল এমভি আবদুল্লাহ       ঠাকুরগাঁওয়ে সেবা না পেয়ে ডিসি অফিসের হেল্পডেস্ক ভাঙচুর করল বৃদ্ধ       রংপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে শ্রমিক নিহত       রংপুরে ৭  চাঁদাবাজ গ্রেফতার        নীলফামারীর ডোমার পৌর আওয়ামী লীগের সেক্রেটারী গ্রেপ্তার      

 width=
 

দিনাজপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, দুপুর ১২:০১

দিনাজপুর: দিনাজপুরের ঘোড়াঘাটে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও তার সহকারী নিহত হয়েছে। আজ শুক্রবার ভোর ৬টার দিকে ঘোড়াঘাট উপজেলার টিএন্ডটি মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাকচালক গোলাম রব্বানী (৫০) ও তার সহকারী রেজওয়ান (৩৫)। তারা দুজনই জয়পুরহাট সদরের চৌমুহনী এলাকার বাসিন্দা।

স্থানীয় জানান, দিনাজপুর থেকে ভুট্টা নিয়ে একটি ট্রাক গাইবান্ধার দিকে যাচ্ছিল। অন্যদিকে সার বোঝাই একটি ট্রাক দিনাজপুরের দিকে আসছিল। পথে টিএন্ডটি মোড় এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ভুট্টা বোঝাই ট্রাকের চালক ও তার সহকারী মৃত্যু হয়। ঘটনার পর সার বোঝাই ট্রাকচালক ও তার সহকারী ট্রাকটি রেখে পালিয়ে যান।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আসাদুজ্জামান বলেন, ‘দুর্ঘটনাকবলিত ট্রাক দুটি জব্দ করা হয়েছে। আমরা দুইজনের মরদেহ উদ্ধার করেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’ 

মন্তব্য করুন


 

Link copied