আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, বিকাল ০৬:২৪

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে গোপন বৈঠক থেকে জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আইনজীবী আল ফারুক আব্দুল লতিফসহ তিন নেতা গ্রেপ্তার হয়েছে। শুক্রবার(১৯ এপ্রিল) সকাল আটটার দিকে জেলার সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের ধলাগাছ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।  
গ্রেপ্তারকৃতরা হলেন, জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী আইনজীবী আল ফারুক আব্দুল লতিফ (৫৩), সৈয়দপুর উপজেলা জামায়াতের প্রচার ও প্রকাশনা সম্পাদক খয়রাত হোসেন বসুনিয়া (৫৪) এবং সৈয়দপুর উপজেলা জামায়াতের সেক্রেটারী মাজহারুল ইসলাম (৫২)। 
জেলা জামায়াতের সূত্র মতে, আসন্ন ২য় ধাপে সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াতে ইসলামী সৈয়দপুর উপজেলা শাখা আমীর হাফেজ আব্দুল মুনতাকিম সম্ভাব্য চেয়ারম্যান পদ-প্রার্থী। এজন্য তার বাড়িতে নির্বাচন সংক্রান্ত বৈঠকের আয়োজন করেন তিনি। 
এদিকে পুলিশ জানায়, নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার(সৈয়দপুর সার্কেল) কল্লোল কুমার দত্ত নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর উপজেলা জামায়াতের আমীর আব্দুল মুনতাকিমের বাড়িতে গোপন বৈঠকের সময় তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আব্দুল মুনতাকিমসহ কয়েকজন জামায়াত নেতা পালিয়ে যায়। তারা নীলফামারী সদর থানার একটি মামলার আসামী। সৈয়দপুর থানা পুলিশের সহযোগিতায় সদর থানা পুলিশ অভিযান পরিচালনা করে। নীলফামারী সদর থানার ওসি তানভিরুল ইসলাম পিপিএম বলেন, গ্রেপ্তারকৃতদের শুক্রবার বিকেলে জেষ্ঠ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। আদলতের বিচারক আয়শা সিদ্দিকা তাদেরকে জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনি জানান, বিশেষ ক্ষমতা আইনে ২০২২ সালের ২৩ ডিসেম্বর নীলফামারী সদর থানায় দায়ের হওয়া মামলায় তাদেরকে গ্রেপ্তার করা হয়। মামলা নম্বর ১৬। 

মন্তব্য করুন


 

Link copied