আর্কাইভ  রবিবার ● ১৯ মে ২০২৪ ● ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১৯ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কুড়িগ্রামে উত্তরবঙ্গ জাদুঘর পরিদর্শন করলেন সমাজকল্যাণ মন্ত্রী       সৈয়দপুরে আচরণবিধি লঙ্ঘনে ৪০ হাজার টাকা জরিমানা টাকা দিতে অস্বীকার, জেলহাজতে চেয়ারম্যান প্রার্থী       নীলফামারীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ       চার বিভাগে হিট অ্যালার্ট জারি       জীবন্ত ঘোড়া দিয়ে প্রচারণায় সৈয়দপুরে চেয়ারম্যান প্রার্থীকে ৪০ হাজার টাকা জরিমানা      

 width=
 

নীলফামারীর তিন উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন সহ তিনজনের মনোননয়ন বাতিল 

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, বিকাল ০৭:৪২

স্টাফরিপোর্টার,নীলফামারী॥ দ্বিতীয় ধাপের উপজেলা নির্বাচনে নীলফামারীর সৈয়দপুর, কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ জনসহ মোট ৪৫ জন মনোনয়ন জমা দিয়েছিলেন। মঙ্গলবার(২৩ এপ্রিল) যাচাই বাছাই শেষে ঋণ খেলাপির গ্যারান্টার থাকায় সৈয়দপুর ও কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে দুইজন ও সৈয়দপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে একজনের মনোনয়ন পত্র অবৈধ ঘোষণা করে বাতিল করা হয়। 
বিষয়টি নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। তিনি জানান, বাংলাদেশ ব্যাংকের তালিকায় ঋণখেলাপীর গ্যারান্টার থাকায় সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে মোঃ মহসিন আলী, ভাইস চেয়ারম্যান পদে মোঃ আনোয়ারুল ইসলাম ও কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মোঃ রাশেদুজ্জামানের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করে বাতিল করা হয়েছে। তবে তারা আপিলের সুযোগ পাবেন। এছাড়া জলঢাকা উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইসচেয়ারম্যান পদে মোট ১২ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে। 
জানা যায়, ২১ এপ্রিল মনোনয়নপত্র জমার শেষ দিনে সৈয়দপুর, কিশোরীগঞ্জ ও জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ১৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ১৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী মনোনয়ন জমা করেন। এরমধ্যে সৈয়দপুর উপজেলায় চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন, কিশোরীগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে ৮ জন, ভাইস চেয়ারম্যান পদে ৭ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং জলঢাকা উপজেলায় চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছিলেন। 

মন্তব্য করুন


 

Link copied