আর্কাইভ  রবিবার ● ১২ মে ২০২৪ ● ২৯ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   রবিবার ● ১২ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে কিশোর গ্যাংয়ের মূলহোতা মেরাজ গ্রেফতার       দিনাজপুর শিক্ষা বোর্ডে পাশ করেনি চারটি বিদ্যালয়ের কোন  শিক্ষার্থী       রংপুর ক্যাডেট কলেজে শতভাগ জিপিএ-৫       এক নজরে রংপুরের শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফল       বেরোবি’র গণযোগাযেগ ও সাংবাদিকতা বিভাগের দায়িত্বে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন      

 width=
 

রংপুরে ১০ বছরের সাজাপ্রাপ্ত বিএনপির সদস্য সচিব আত্মসমর্পনের পর কারাগারে

রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, দুপুর ০৪:০৭

মমিনুল ইসলাম রিপন: নাশকতা মামলায় দশ বছরের সাজা প্রাপ্ত রংপুর জেলা বিএনপির সদস্য সচিব আনিছুর রহমান লাকু আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন।

রবিবার দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এ তিনি আত্মসমর্পণ করলে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন। হরতালে নাশকতা ও ককটেলসহ বোমা রাখার অভিযোগে ২০১৩ সালে করা মামলায় ২০২৩ সালের ২০ নভেম্বর রংপুর বিএনপির পাঁচ নেতাকে ১০ বছরের কারাদন্ড দেয় আদালত। একইসঙ্গে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

এর আগে গত ২৩ এপ্রিল যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মুহাম্মদ জহির আলম নয়ন ও জেলা যুবদলের সহ সভাপতি তারেক হাসান সোহাগ একই মামলায় দশ বছরের সাজা প্রাপ্ত হয়ে আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানো হয়। 

বিএনপির আইনজীবী  মাহফুজ  উন নবী ডন বলেন, একটি সাজানো মিথ্যা মামলা করে  তাকে ফরমায়েশি রায়ের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied