আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪ ● ২ জ্যৈষ্ঠ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৬ মে ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পূর্ণাঙ্গ কমিটি পেল বেরোবি ছাত্রলীগ       ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি       কুড়িগ্রামে বিএনপির ৪ নেতা বহিষ্কার       রংপুর কোতয়ালি থানা জামায়াতের আমির  গ্রেফতার       ঐতিহ্যের শতরঞ্জি : নিসবেতগঞ্জ থেকে বিশ্ববাজারে      

 width=
 

রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৪ বিভাগে নতুন দায়িত্ব প্রদান

মঙ্গলবার, ২ এপ্রিল ২০২৪, বিকাল ০৭:৪৪

বেরোবির গণিত বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর কমলেশ চন্দ্র রায়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের গণিত বিভাগের প্রফেসর কমলেশ চন্দ্র রায় একই বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ০১ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

বেরোবির ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোস্তাফিজুর রহমান

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মোস্তাফিজুর রহমান একই বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ২৯ মার্চ ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

বেরোবি পরিবহন পুলের নতুন পরিচালক প্রফেসর ড. কামরুজ্জামান

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের পদার্থবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান পরিবহন পুলের পরিচালক হিসেবে দায়িত্ব পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ০১ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি।

বেরোবির ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান খায়রুল কবির সুমন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের ফাইন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহযোগী অধ্যাপক খায়রুল কবির সুমন একই বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পেয়েছেন। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদের নির্দেশে রেজিস্ট্রার প্রকোশলী মোহাম্মদ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে তাঁকে এই পদে দায়িত্ব প্রদান করা হয়। এই নিয়োগ আদেশ ০২ এপ্রিল ২০২৪ তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য বলবৎ থাকবে। সংবাদ বিজ্ঞপ্তি। 

মন্তব্য করুন


 

Link copied