আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বিয়ের জন্য পাত্র খুঁজছেন

সোমবার, ২৭ মে ২০১৩, রাত ১০:৪৫

বিদিশা বিয়ের জন্য পাত্র খুঁজছেন এই সংবাদ প্রকাশের পর থেকে তার কাছে বিয়ের প্রস্তাবের ফোন যেতে শুরু করেছে। এখনও তা অব্যাহত আছে। একটি ট্যাবলয়েড পত্রিকায় এ সম্পর্কিত খবর প্রকাশের পর থেকেই বিদিশা ফোন ধরতে ধরতে বিরক্ত হয়ে যাচ্ছেন। বললেন, এত মানুষ ফোন করছে যে, বিয়ের প্রস্তাবে পাগল হয়ে যাচ্ছি। তিনি বলেন, বিয়ের জন্য যারা প্রস্তাব দিয়েছেন তাদের মধ্যে ব্যবসায়ী বেশি।এছাড়াও অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তার যন্ত্রণায় আরও অতিষ্ঠ হয়ে উঠেছি।

 বিদিশা বলেন, আমি আর যা-ই হোক কোন বিবাহিত লোককে বিয়ে করবো না। বিয়ে করবো না কোন আশি বছরের পুরুষকেও। যে পুরুষ লোকভয়ে বউকে পুলিশে ধরিয়ে দেয় ওই ধরনের কাপুরুষ লোককে আমি বিয়ে করতে রাজি নই। এরশাদ কাপুরুষ। তিনি ভয়ে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছিলেন আমাকে। সতীনের সংসার করার কোন ইচ্ছা আমার নেই। সে সংসারের যন্ত্রণা আমি দেখে এসেছি।

 বিদিশা আরও বলেন, আমি যাকে বিয়ে করতে চাই। তাকে অবশ্যই অবিবাহিত ও ইন্টেলেকচুয়াল হতে হবে, বয়স আমার চেয়ে একটু বড় হলেই হবে, লেখাপড়া জানতে হবে, ভাল একটা মনের মানুষ হতে হবে, যে আমার সন্তানদের মেনে নেবে, আদর করবে, নিজের সন্তানের মতো ভালবাসবে। এ নিয়ে কোন রকম ঝামেলা করবে না। এছাড়াও তাকে আমাকে বোঝার মতো মন থাকতে হবে। টাকা পয়সা ধন সম্পদের ব্যাপারে বিশেষ কোন আগ্রহ নেই।

বলেন, ক্ষমতাশালী, প্রভাবশালী, ধনাঢ্য ব্যক্তির বউ হয়ে দেখেছি তারা সব পারে। নিজের স্বার্থের জন্য বউকে অপমানিত বোধ করতে দ্বিধা করে না। ওই ধরনের অভিজ্ঞতা আর চাই না। বিদিশা জানান, তিনি মোবাইল ফোন ও ফেসবুকের মাধ্যমে এবং ই-মেইলেই বেশি প্রস্তাব পেয়েছেন।

কোথাও গেলে সবাই পাত্রের কথা জানতে চাইবে এ কারণে তিনি কিছুটা লজ্জাও পেয়েছেন। বলেন, বিয়ে করবো এটা কেমন ভাবে নেবে মানুষ তাই ভাবছি। এরশাদ তার বিয়ে করতে চাওয়ার খবর কেমন করে নিয়েছে জানতে চাইলে তিনি বলেন, সে তো রেগে আগুন। সে নিজে সব করবে আমি কিছু করলেই তার ভাল লাগবে না। বিয়ে করতে চাওয়াটাকেও তিনি স্বাভাবিক ভাবে নেবেন না।

 ট্যাবলয়েড পত্রিকাটিও সংবাদ ছেপে অনেকটাই বিপাকে পড়ে যান। কারণ পাত্ররা একের পর এক ফোন করে বিদিশাকে বিয়ের আগ্রহ প্রকাশ করেন এবং পাত্ররা নিজেদের যোগ্যতা, বিদিশাকে ভাল লাগার কারণ বর্ণনা করে নিজেদের নাম বিদিশার কাছে পাঠানোর অনুরোধ জানান।

বিভিন্ন জন থেকে আসা প্রস্তাবগুলো বিদিশাকে জানালে তিনি বলেন, আগ্রহীদের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। তবে প্রকৃত পাত্ররা যোগাযোগ করলেই খুশি হতাম। মোবাইল নম্বরের কথা বললে তিনি বলেন, প্রকৃত পাত্ররা ফেসবুকে যোগাযোগ করতে পারেন।

মন্তব্য করুন


 

Link copied