আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

হাতীবান্ধায় ইউপি সদস্যকে পিটিয়ে দাঁত ও হাড় ভেঙ্গে দিয়েছে আ’লীগ নেতারা

মঙ্গলবার, ২৮ মে ২০১৩, রাত ১১:০৭

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি: হাতীবান্ধা উপজেলার মিলন বাজার এলাকায় গতকাল রাতে মিলন বাজার যাত্রী ছাউনি ভেঙ্গে দোকান ঘর নির্মাণ করছিল ওই এলাকার আ’লীগ কর্মীরা। এ সময় সংবাদ পেয়ে বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফাজামাল সোহেল সরকারী যাত্রী ছাউনি দখল হচ্ছে এমন খবর পেয়ে তিনি ইউনিয়ন পরিষদ সদস্য রফিকুল ইসলামকে ঘটনাস্থলে পাঠান। ওই ইউনিয়ন সদস্য দখলে বাধা দিলে তার উপর হামলা চালানো হয়। তাকে স্থানীয় বাজার অফিসে দু ঘণ্টা তালাবন্ধ রাখা হয়। হামলা ইউপি সদস্য রফিকুলের ২ টি দাঁত ও বুকের হাড় ভেঙ্গে যায়।

রফিকুল ইসলাম জানান প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোতাহার হোসেনের ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক শ্যামলের নির্দেশে আওয়ামীলীগের লোকজন তার উপর হামলা চালায়। আ’লীগ নামধারী নুর আলম, লতিফ, আমিনুর, সাত্তার, আক্তার বেধম মারপিট করেন আর বলেন শ্যামল নির্দেশ দিয়েছে ব্যাটা তোকে জবাই করতে। তার চিৎকার শুনে লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুত্বর অবস্থায় গতকাল সোমবার দুপুরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশংকা জনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

এ ঘটনায় মিলন বাজার এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ দিকে বড়খাতা ইউনিয়ন চেয়ারম্যান আবু হেনা মোস্তফাজামাল সোহেল জানায় মন্ত্রী পি এস শ্যামল আমার ইউপি সদস্য কে পিটিয়েছে। এ ঘটনায় হাতীবান্ধা থানায় মামলা করার প্রস্তুতি চলছে।

প্রতিমন্ত্রী’র ব্যক্তিগত কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক শ্যামল জানান, বিষয়টি নিয়ে ওই ইউপি সদস্য অহেতুক বাড়বাড়ি করছে। হাতীবান্ধা উপজেলা নির্বাহী কর্মকর্তা সারওয়ার হোসেন জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। রবিউল হাসান

মন্তব্য করুন


 

Link copied