Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০ :: ৫ কার্তিক ১৪২৭ :: সময়- ৩ : ২৮ পুর্বাহ্ন
Home / আলোচিত / বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রথম র‌্যাগ ডে

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে প্রথম র‌্যাগ ডে

Rag dayবিশ্ববিদ্যালয় প্রতিনিধি : ১২ অক্টোবর ২০০৮ সালে বিশ্ববিদ্যালয়ে শিক্ষা জীবন শুরু করেছিল হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০০৮-২০০৯ ব্যাচের শিক্ষার্থীরা। নানা স্মৃতিময় কাজের মধ্য দিয়ে পেরিয়ে গেছে সাড়ে ৪ বছর। শিক্ষা জীবনের অধ্যায় থেকে বিদায় নিয়েছে চার চারটি শিক্ষাবর্ষ। দীর্ঘ এই পথ চলায় বিভাগের সব বন্ধু-বান্ধবীদের সাথে ঘটেছে এক সাথে ক্লাস, পরীক্ষা, শিক্ষা সফর, নবীণ বরণ, বর্ষবরণসহ আরও কত অনুষ্ঠান। সে সবই আজ কেবল স্মৃতি হয়ে উঁকি দিচ্ছে।প্রিয় সহপাঠি ও বন্ধুদের উজ্জল মুখগুলো বারবার চোখের সামনে ভেসে উঠছে। বিদায় বেলায় এই স্মৃতিগুলো স্মরণ করে সকল সহপাঠিদের শুভকামনা জানালেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের এবং হিসাব বিজ্ঞান বিভাগের ১ম ব্যাচের শিক্ষার্থীরা ।

শনিবার বিপুল আনন্দ-উল্লাস আর বর্ণাঢ্য র‌্যালি এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে পালিত হলো বিশ্ববিদ্যালয় ও বিভাগের প্রথম ব্যাচের র‌্যাগ ডে বা শিক্ষা সমাপনী উৎসব।
র‌্যাগ ডে পালন উপলক্ষে তারা একটি আনন্দ মিছিল বের হয় ।এতে উপস্থিত থাকেন বিবিএ অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, বিভাগীয় সকল শিক্ষক ও শিক্ষার্থী । এ সময় বিভাগের শিক্ষকরা শিক্ষার্থীদের ভবিষ্যতে যার যার কর্মক্ষেত্রে দক্ষতা ও সততার সাথে কাজ করার আহ্বান জানান। । তারা আশা প্রকাশ করেন এই ব্যাচের শিক্ষার্থীরা আগামীতে দেশ সেবায় নিয়োজিত হয়ে বিভাগের সম্মান বৃদ্ধি করবে ।
এরপর তারা নেচে গেয়ে ধাক ঢোল পিঠিয়ে আনন্দ মিছিল বের করে । আনন্দ র‌্যালিতে শিক্ষার্থীরা নানান রঙে, নানান ঢঙে বাদ্যের তালে তালে নেচে গেয়ে মুখরিত করে তোলে পুরো ক্যাম্পাসকে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful