আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

চতুর্থবারের মত বর্ষসেরা ক্রীড়াবিদ নির্বাচিত হলো সাকিব

শনিবার, ১ জুন ২০১৩, রাত ০৮:৫৩

 ৬০ ও ৭০’র দশকের কিংবদন্তি ফুটবলার জহুরুল হককে আজীবন সম্মাননা পুরস্কার প্রদানের মধ্যদিয়ে গ্রামীণফোন-প্রথমআলো ক্রীড়া পুরস্কার-২০১২ শুরু হয় হোটেল রূপসী বাংলায়।

সাকিব আমেরিকা থাকায় পুরস্কার গ্রহণ করেন তার মা। বর্ষসেরা রানারআপ হয়েছেন হকির রাসেল মাহমুদ জিমি এবং ভারোত্তোলনের বিদুৎ কুমার রায়। এই পুরস্কার তুলে দিয়েছেন বাংলাদেশের কিংবদন্তি হকি খেলোয়াড় আবদুস সাদেক। এর আগে ২০০৮, ২০০৯ এবং ২০১১ সালে বর্ষসেরা পুরস্কার পেয়েছেন জাতীয় দলের বাঁহাতি এই স্পিন অলরাউন্ডার।

পাঠকদের ভোটে বর্ষসেরা হয়েছেন নাসির হোসেন। বর্ষসেরা নারী ক্রীড়াবিদ পুরস্কার পেয়েছেন ভারোত্তোলক মোল্লা সাবিরা। বর্ষসেরা উদীয়মান ক্রীড়াবিদ হয়েছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান এনামুল হক বিজয়।

মন্তব্য করুন


 

Link copied