আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

লালমনিরহাট সি, পি উচ্চ বিদ্যালয় ভবনে ফাটল ছাত্র-ছাত্রীদের মাঝে আতংকঃ ক্লাস রুম সিলগালা

বুধবার, ৫ জুন ২০১৩, বিকাল ০৫:২৫

লালমনিরহাট রেলওয়ে চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী লতিফা খানম জানান, বিদ্যালয়ের প্রতিটি শ্রেণী কক্ষ ও মূল ভবনের বিভিন্ন স্থানে বেশ অনেকদিন থেকে ছোট ছোট ফাটল ও ছাদ থেকে প্লাস্টার খসে পড়ে পড়ছিল। লালমনিরহাট রেলওয়ে চিলড্রেন পার্ক উচ্চ বিদ্যালয়ের মুল ভবনে বিশাল আকারের ফাটল সৃষ্টি হওয়ায় সোমবার রেলওয়ে কর্তৃপক্ষ বিদ্যালয়ের মুল ভবনসহ গোটা বিদ্যালয়ের শ্রেণী কক্ষ গুলোতে সিল গালা করে দিয়েছে। বিদ্যালয়ের মুল ভবনের দেয়াল, আরসিসি পিলার, ছাদের বিভিন্ন কলাম ও বিমে ফাটল দেখা দেয়ায় শিক্ষার্থীরা আতঙ্কিত হয়ে পড়ে। বিষয়টি রেল কর্তৃপক্ষকে অবহিত করা হলে লালমনিরহাট রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী বিদ্যালয়টি পরিদর্শন করে সোমবার সিল গালা করে দেয়ার নির্দেশ দেন। কয়েকদিন থেকে বিদ্যালয়ের মুল ভবন, বিজ্ঞানাগার, শ্রেণী কক্ষসহ ছাদের বিভিন্ন স্থানে বিশাল আকৃতির ফাটল সৃষ্টি হওয়ায় রেল কর্তৃপক্ষকে বিষয়টি অবহিত করেন। কিন্তু বিদ্যালয় কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে দেখেও না দেখার ভান করে থাকেন। ফলে দিন দিন বড় আকারের ফাটল এবং ছাদের প্লাস্টার খসে খসে পড়ছে। রবিবার বিদ্যালয়ের শ্রেণী কক্ষ গুলোতে ক্লাস চলা কালে ছাদের প্লাস্টার খুলে পড়লে ছাত্র-ছাত্রীদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে এবং ছাত্র-ছাত্রীরা ক্লাস বর্জনের সিদ্ধান্ত নেয়।

বিষয়টি তাৎক্ষনিক ভাবে প্রধান শিক্ষক বিদ্যালয় কর্তৃপক্ষ রেলওয়ে বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) মোঃ আব্দুল হাই ও রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী (ডিইএন) মোঃ আসাদুল হককে অবহিত করেন। রেলওয়ে বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) মোঃ আব্দুল হাই ও রেলওয়ে বিভাগীয় প্রকৌশলী আসাদুল হক রবিবার বিদ্যালয়টি সরেজমিন পরিদর্শন করে রেলওয়ে বিভাগীয় ম্যানেজারের নির্দেশে বিদ্যালয় ভবন দুটি ঝুঁকিপূর্ণ হওয়ায় সোমবার সহকারী সিনিয়র প্রকৌশলী (ই এন) আনিছুর রহমান চৌধুরী ও ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী (এ ই এন) সাইদুর রহমান চৌধুরীকে সিল গালা করে দেয়ার নির্দেশ দেন। বর্তমানে ওই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা মুল ভবনের যেটি কম ঝুঁকিপূর্ণ সেই শ্রেণী কক্ষে জীবনের ঝুঁকি নিয়ে পড়া শুনা করছে।

মন্তব্য করুন


 

Link copied