আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: লালমনিরহাটে মোবাইল ফোনে কথা বলছিল, হঠাৎ পিছন থেকে ট্রেনের ধাক্কায় কাটা পড়লেন যুবক       ঠাকুরগাঁওয়ে নিখোঁজের ২ দিন পরে ছাত্রের মরদেহ উদ্ধার       ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা      

 width=
 

দিনাজপুরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ৩

বৃহস্পতিবার, ৬ জুন ২০১৩, বিকাল ০৫:৫০

 দিনাজপুরের ঘোড়াঘাটে পূর্ব বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে মোর্শেদ আলী (৩০) নামে একজন নিহত ও একই পরিবারের ৩ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত মোর্শেদ আলী ঘোড়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকার আজাহার আলীর ছেলে। আহতরা হলেন, আজাহার আলী (৬০), তার ছেলে মাহাবুব আলম (৩৫) ও আরিফুল আলম (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘোড়াঘাট উপজেলার রঘুনাথপুর এলাকায় এক একর সম্পত্তির ওপর একটি আমবাগানের মালিকানা নিয়ে দীর্ঘদিন ধরে আদিবাসী নিকোলাস মার্ডি ও ভেলাইল গ্রামের আজাহার আলীর মধ্যে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে আজাহার আলী তার তিন ছেলে মিলে ওই বাগানে আম পাড়তে গেলে আদিবাসীরা বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে বিষয়টি ঘোড়াঘাট থানা পুলিশকে অবহিত করা হয়। পরে থানা থেকে পুলিশ এসে বিষয়টি মিমাংসার উদ্যোগ নেয়। কিন্তু এরই মধ্যে পুলিশের উপস্থিতিতে তাদের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষের ঘটনায় মোর্শেদ আলী প্রতিপক্ষের আঘাতে গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় একই পরিবারের ৩ জন আহত হয়। পরে ঘোড়াঘাট থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষের ঘটনায় পুলিশ নিকোলাস মার্ডিকে আটক করেছে। এ ব্যাপারে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম জাহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন


 

Link copied