Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ :: ১২ কার্তিক ১৪২৭ :: সময়- ৯ : ৪০ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মাঠকর্মীদের কার্যক্রম মূল্যায়ন সভা

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের মাঠকর্মীদের কার্যক্রম মূল্যায়ন সভা

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কৃষি ক্ষেত্রে উৎপাদন বৃদ্ধি ও কৃষি নির্ভর ক্ষুদ্র শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলতে কৃষক-উদ্যোক্তাদের ঋণ সহায়তা প্রদান এবং বকেয়া ঋণ আদায় ত্বরান্বিত করার লক্ষ্যে কুড়িগ্রামে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কুড়িগ্রাম-রালমনিরহাট জোনের শাখা ব্যবস্থাপক ও মাঠকর্মীদের কার্যক্রম মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে স্থানীয় টেরে ডেস হোমস মিলনায়তনে এ সভাটি অনুষ্ঠিত হয়।
জোনাল ব্যবস্থাপক মাহাবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- প্রধান কার্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক মোফাজ্জল হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- রাজশাহী বিভাগীয় উপ-ব্যবস্থাপক আবু হানিফ, জোনাল ব্যবস্থাপক আবদুল খালেক খান, রংপুর বিভাগীয় জোনাল ব্যবস্থাপক হাবিবুর রহমান, লালমনিরহাট জোনাল ব্যবস্থাপক শামসুর রহমান প্রমূখ।

সভায় জানানো হয়, কুড়িগ্রাম-লালমনিরহাট জোনে চলতি বছরে ৬৮ কোটি ৬৫ লাখ টাকা ঋণ বিতরনের লক্ষ্যমাত্রার মধ্যে এ পর্যন্ত ১০ হাজার ৬২০ জনকে ৫৪ কোটি ৫০ লাখ টাকা ঋণ প্রদান করা হয়েছে।

এছাড়া বকেয়া ও তামাদিসহ ১২১ কোটি ৩৮ লাখ টাকা আদায়ের লক্ষ্যমাত্রার মধ্যে এখন পর্যন্ত সাড়ে ৫৮ কোটি টাকা আদায় হয়েছে।

দিন ব্যাপী রাকাবের ব্যবস্থাপক ও মাঠ কর্মীদের কার্যক্রম মূল্যায়ন সভায় ঋণ আদায়ে বিভিন্ন বিষয়ে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের কুড়িগ্রাম ও লালমনিরহাট জোনের ১১০জন ব্যবস্থাপক এবং মাঠকর্মী অংশ গ্রহন করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful