আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

জঙ্গি শফিকুলের ‘আশ্রয়দাতা’ মাদ্রাসা শিক্ষক আটক

রবিবার, ২৪ জুলাই ২০১৬, সকাল ০৯:০৭

শুক্রবার রাত ১১ টার দিকে র‌্যাব-১৩ এর একটি দল তাকে পান্থাপাড়া থেকে আটক করে। এর পর শনিবার দুপুরের  গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, শোলাকিয়ায় হামলার সময় হাতেনাতে আটক হওয়া জঙ্গি শফিকুল ইসলাম ওরফে শফিউল ইসলাম ওরফে ডন ওরফে আবু মোকাদ্দেল ওই শিক্ষকের বাসায় ভাড়ায়  থাকতেন। তার সাথে এক বড় ভাইও থাকতেন। ওই শিক্ষক তাদের বাসা ভাড়া, খাওয়া দাওয়াসহ সব খরচ বহন করতেন। শোলাকিয়ায় হামলার আগে আনোয়ারের বাসায় কয়েক মাস ধরে জঙ্গি প্রশিক্ষণ দেওয়া হয় বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

অপর দিকে, র‌্যাবের একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, শোলাকিয়ায় জঙ্গি হামলাকারি শফিকুলকে গাইবান্ধায় এনে আনোয়ার হোসেনের মুখোমুখি জিজ্ঞাসাবাদ করা হবে। ধারণা করা হচ্ছে এতে গোবিন্দগঞ্জের বরেন্দ্র এলাকায় জঙ্গিদের প্রশিক্ষণসহ তাদের অবস্থান সম্পর্কে ব্যাপক তথ্য উদ্ধার হতে পারে।

মন্তব্য করুন


 

Link copied