আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

পলাশবাড়ীতে অজ্ঞাত লাশ উদ্ধার, গোবিন্দগঞ্জে ট্রাক চালক খুন

শনিবার, ১৫ জুন ২০১৩, রাত ০৮:১২

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম জানান, ওই গ্রামের দক্ষিণ বন্দর জামে মসজিদ সংলগ্ন সড়কে একটি মাইক্রোবাস থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এদিকে, জিজ্ঞাসাবাদের জন্য মাইক্রোর চালক ও মালিককে আটক করা হয়েছে বলে জানান ওসি রেজাউল করিম।

গোবিন্দগঞ্জে ট্রাক চালক খুন গাইবান্ধার গোবিন্দগঞ্জে শনিবার ভোরে শাহীন নামের এক ট্রাক চালককে ছুরিকাঘাত করে খুন করেছে দুষ্কৃতিকারীরা।শাহীন মানিকগঞ্জ জেলার উথলীর শাহজাহানের ছেলে।

হাইওয়ে পুলিশের (পশ্চিমাঞ্চল) অতিরিক্ত পুলিশ সুপার এনামুল হক জানান, মানিকগঞ্জ থেকে ছেড়ে আসা একটি ট্রাক শুক্রবার দিনগত রাত ৩টার দিকে গোবিন্দগঞ্জ থানার কালিতলা এলাকায় পৌঁছালে ৩/৪ জন লোক ট্রাকটিতে লাফ দিয়ে ওঠে। কোন কিছু বোঝার আগেই তারা ট্রাক চালককে ছুরিকাঘাত করে ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতিকারীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়দের সহযোগিতায় ট্রাক চালক শাহীনকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে শনিবার সকালের দিকে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন


 

Link copied