Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৩১ অক্টোবর, ২০২০ :: ১৬ কার্তিক ১৪২৭ :: সময়- ১০ : ৫২ অপরাহ্ন
Home / টপ নিউজ / প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে বখাটে সন্ত্রাসীরা

প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় কলেজ ছাত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে বখাটে সন্ত্রাসীরা

Sahin  Sarkar Rangpur Photo....... 15.06.2013মহানগর প্রতিনিধি: প্রেমের প্রস্তাবে সাড়া না দেয়ায় বখাটে এক যুবক দলবল নিয়ে বাসায় হামলা চালিয়ে এক কলেজ ছাত্রীকে নির্মম ভাবে কুপিয়ে আহত করেছে।

রংপুরের কাউনিয়া উপজেলার মীরবাগ ইউনিয়নের বীরভদ্র গ্রামে এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় কলেজ ছাত্রী আফরোজা আখতার আখি আকলিমাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্বজনরা জানায়, রংপুর সরকারী পলিটেকনিক ইন্সটিটিউটের শেষ বর্ষ সিভিল ইজ্ঞিনিয়ারিং বিভাগের ছাত্রী আফরোজা আখতার আখি কলেজের কাছে শালবন এলাকায় দারুল সালাম নামে একটি প্রাইভেট মেসে থেকে লেখাপড়া করে আসছে। এক বছর ধরে একই গ্রামের হামিদুল ইসলামের ছেলে কামরুজ্জামান রিংকু তাকে প্রায়ই মোবাইল ফোনে প্রেম নিবেদন করে উত্যক্ত করে আসছিলো। বিষয়টি আকলিমা বেগম তার বাবা মা সহ স্বজনদের কাছে জানালে এ ব্যাপারে আকলিমার স্বজনরা রিংকুর পরিবারের কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি।

এদিকে অব্যাহত ভাবে প্রেম নিবেদন করে ব্যর্থ রিংকু আফরোজা আখতার আঁখিকে দেখে নেবে বলে হুমকি প্রদান করে আসছিলো। বৃহস্পতিবার আকলিমা জরুরী প্রয়োজনে রংপুর থেকে বাড়িতে গেলে বখাটে রিংকু তার সহযোগী আলাউদ্দিন , খোকন ও সুলতান সহ দলবল নিয়ে আকলিমাদের বাড়িতে গিয়ে তার উপর হামলা চালিয়ে ছোড়া দিয়ে মাথায় আঘাত করে । এতে আকলিমা মাথা সরিয়ে নিলেও ছোড়ার আঘাতে তার মুখ মন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত প্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়। এ সময় তার মা আছিয়া খাতুন ও বড় ভাই সিরাজুল ইসলাম ও প্রতিবেশী রহিমা বেগম এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের উপরও হামলা চালিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় আফরোজাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সে হাসপাতালের ১৬ নম্বর সার্জিকাল ওয়ার্ডের ১৮ নম্বর বেডে চিকিৎসাধীন আছে।

আহত কলেজ ছাত্রী আফরোজা জানান রিংকু মীরবাগ কলেজের বিএ ক্লাসের ছাত্র । সে এক বছর ধরে তাকে উত্ত্যক্ত করে আসছিলো । তার কুৎসিত আচরণের প্রতিবাদ করায় তাকে দেখে নেবার জন্য মোবাইল ফোনে হুমকি প্রদান করে আসছিলো। আফরোজা জানায় তাকে হত্যা করার উদ্দেশ্যেই পরিকল্পিত ভাবে তার উপর আক্রমণ করা হয়েছে। অল্পের জন্য বেচে গেলেও দুটি দাঁত ভেঙ্গে গেছে এ ছাড়াও নাক ও ঠোটের বেশীর ভাগ অংশ বিচ্ছিন্ন হয়ে গেছে। সে সন্ত্রাসী রিংকুর কঠোর শাস্তি দাবি করেছে।
এদিকে কলেজ ছাত্রী আফরোজার মা আছিয়া খাতুন ও বড় ভাই সিরাজুল ইসলাম জানায়, তার বোনকে হত্যা করার উদ্দেশ্যেই তার উপর হামলা চলানো হয়েছে। রিংকু প্রকাশ্যই বলতো আফরোজাকে দেখে নেবে সে। এদিকে হাসপাতালের বিছানায় তীব্র ব্যথায় কাতরাচ্ছে কলেজ ছাত্রী আফরোজা । কর্তব্যরত ডাক্তার জানান তার ঠোটের বেশীর ভাগ অংশ বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় পুরো ঠোট সেলাই করতে হয়েছে। এ ছাড়াও প্রচুর রক্ত ক্ষরণের কারণে সে আরো অসুস্থ হয়ে পড়েছে। সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। এদিকে স্বজনরা অভিযোগ করেছে সন্ত্রাসী রিংকু ও তার লোকজন ঘটনাটিকে ধামা চাপা দেবার জন্য নানান ষড়যন্ত্র করছে বিশেষ করে হাসপাতাল থেকে গুরুতর অসুস্থ অবস্থাতেও তাকে রিলিজ করিয়ে দেবার জন্য দেন দরবার শুরু করেছে।

এ ব্যাপারে কাউনিয়া থানায় যোগাযোগ করা হলে কর্তব্যরত একজন এস আই জানান বিষয়টি তারা শুনেছেন এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে ।

তবে এলাকাবাসী জানান পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করছে আসামীরা । সে কারণে এখন পর্যন্ত আসামীদের কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful