Templates by BIGtheme NET
আজ- শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০ :: ১৩ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ১৯ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে সাঁতারু অন্বেষণ প্রতিযোগীতা

নীলফামারীতে সাঁতারু অন্বেষণ প্রতিযোগীতা

Nil Swim pic 1ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৮ আগষ্টতৃণমূল থেকে সাঁতারু বের করার লক্ষ্যে সাঁতারু অন্বেষণ প্রতিযোগীতা “সেরা সাঁতারুর খোঁজে বাংলাদেশ” এর বাছাই পর্ব অনুষ্ঠিত হয়েছে নীলফামারীতে।

আজ রবিবার বেলা ১১ টায় নীলফামারী সরকারি কলেজের পুকুরে সাতাঁরু বাছাই করা হয়। বাংলাদেশ নৌ বাহিনীর সহযোগীতায় বাংলাদেশ সুইমিং ফেডারেশন আয়োজনে প্রতিযোগীতায় বয়স ভিত্তিক চারটি দলে ছেলে ১৭০জন ও মেয়ে ৯জনসহ মোট ১৭৯ জন বাছাইপর্বে অংশ নেন। এতে ১৩ জন ছেলে এবং চারজন মেয়েসহ মোট ১৭ জনকে বাছাই পর্বে নির্বাচিত করা হয়।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ প্রতিযোগীতায় বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার এস.এম. মাহমুদুর রহমান, লে. কমান্ডার এম. নাঈমুল হক, এম. নাহিদ হাসান, সুইমিং ফেডারেশনের সহ-সভাপতি আব্দুল মান্নান, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, চেম্বার অব কমার্সের সভাপতি এস.এম. শফিকুল আলম ডাবলু ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন উপস্থিত ছিলেন।

সাঁতারু বাছাইয়ে পরিচালনা করেন বাংলাদেশ সুইমিং ফেডারেশনের প্রধান কোচ তেগুন পার্ক।

Nil Swim pic 2বাংলাদেশ নৌবাহিনীর কমান্ডার এস.এম. মাহমুদুর রহমান জানান, সারা দেশ থেকে বাছাই করা এক হাজার প্রতিযোগীর মধ্য থেকে ১৬০ জনকে দ্বিতীয় পর্বের জন্য নির্বাচন করা হবে । এদের মধ্য থেকে সেরা ৬০জন সাঁতারু নির্বাচন করে তাদের প্রত্যেককে মেডেল, সার্টিফিকেট ও নগদ অর্থ প্রদান করা হবে।

এছাড়াও ৪টি ইভেন্টের সেরা ৮জন নারী ও পুরুষ  সাতারুকে ৫ লক্ষ টাকা প্রদান করা হবে। একই সাথে নির্বাচিত ৬০ জন সাতারু সুইমিং ফেডারেশনে যোগ দিবেন।

ফেডারেশনের সার্বিক তত্ত্বাবধায়নে এদের র্দীঘ মেয়াদী প্রশিক্ষণ প্রদান করে বিশ্বমানের সাতারু হিসেবে গড়ে তোলা হবে। এসব সাতারুদের লেখাপড়ার ব্যবস্থাসহ যাবতীয় ব্যয়ভার বহন করবে সুইমিং ফেডারেশন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful