আর্কাইভ  মঙ্গলবার ● ২৬ অক্টোবর ২০২১ ● ১১ কার্তিক ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ২৬ অক্টোবর ২০২১

নীলফামারীতে আইনজীবীদের জঙ্গি বিরোধী মানববন্ধন ও সমাবেশ

মঙ্গলবার, ৩০ আগস্ট ২০১৬, দুপুর ০২:১৭

a 77

ইনজামাম-উল-হক নির্ণয় নীলফামারী ৩০ আগষ্ট॥ জেলা আইনজীবী সমিতির আয়োজনে দেশব্যাপী সন্ত্রাস, জঙ্গিবাদ,গুপ্তহত্যা ও নাশকতা বিরোধী  মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

A 99

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টা হতে ঘন্টাকালব্যাপী  জজ কোর্ট  ভবনের সামনের সড়কে ওই  কর্মসুচি পালন করা হয়। এই কর্মসুচিতে অংশ নেন আইনজীবীদের সহকারীগন।

A 88

মানববন্ধন চলাকালিন সমাবেশে সভাপতিত্ব করেন নীলফামারী জেলা আইনজীবী  সমিতির সভাপতি এ্যাড. আলিমুদ্দিন বসুনিয়া। সাধারণ স¤পাদক এ্যাড. আবু মোঃ সোয়েমের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জজ আদালতের পিপি এ্যাডঃ অক্ষয় কুমার রায়, নারী শিশু নির্যাতন দমন আদালতের পিপি এ্যাডঃ রমেন্দ্র বর্ধন বাপী, এ্যাডঃ জোনাব আলী, এ্যাডঃ আনিছুল আরেফিন চৌধুরী, এ্যাডঃ তুষার কান্তি রায়, এ্যাডঃ আব্দুল গফুর, এ্যাডঃ ওবায়দুর রহমান, এ্যাডঃ আব্দুর রাজ্জাক, এ্যাডঃ সামচ্ছুদ্দিন সরকার, এ্যাডঃ আজাহার আলী ,এ্যাডঃ আমানুল্লাহ প্রমুখ।

A 00

মানববন্ধন চলাকালে বক্তারা জানান, বাংলাদেশ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী একটি দেশ। এখানে সাম্প্রদায়িকতার কোন ঠাই নেই। জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ড এ দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাধাগ্রস্থ করতে পারবে না। সমাজের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে এ জাতীয় সন্ত্রাসী ও জঙ্গি কর্মকান্ড প্রতিহত করবেই। এই কর্মসুচির মাধ্যমে নীলফামারীর সকল আইনজীবী ওয়াদা বদ্ধ হোন তারা কোন জঙ্গিবাদ,গুপ্তহত্যা নাশকতাকারী আসামীর পক্ষে আইনী লড়াই হতে বিরত থাকবেন।

 

মন্তব্য করুন


Link copied