Templates by BIGtheme NET
আজ- রবিবার, ২৯ নভেম্বর, ২০২০ :: ১৫ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৮ : ১২ অপরাহ্ন
Home / নীলফামারী / সৈয়দপুর শহরকে আবর্জনামুক্ত করতে ঝাড়ু হাতে জনপ্রতিনিধিরা

সৈয়দপুর শহরকে আবর্জনামুক্ত করতে ঝাড়ু হাতে জনপ্রতিনিধিরা

S Pur Pic 1ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ০২ সেপ্টেম্বরপরিচ্ছন্নতা কর্মীদের সাথে এবার নীলফামারীর সৈয়দপুর পৌরসভা এলাকাকে ঝকঝকে-তকতকে ও আবর্জনামুক্ত করতে পৌর মেয়র ও কাউন্সিলররাও মাঠে নেমেছেন। আজ শুক্রবার  ভোর ৫টা থেকে পৌরসভার অধিন ১৫টি ওয়ার্ডে এই পরিষ্কার-পরিচ্ছন্নতা কার্যক্রম জোরেশোরে চলে সকাল ১১টা পর্যন্ত। পৌর মেয়র আমজাদ হোসেনের তদারকিতে পৌর কাউন্সিলররা বিভিন্ন দলে ভাগ হয়ে পরিষ্কার-পরিচ্ছন্নতা কাজে অংশ নেন।

S Pur Pic 3সুত্র মতে, এই কার্যক্রম এখন হতে প্রতিদিন নির্দিষ্ট সময় অনুযায়ী করা হবে। গিঞ্জি শহর বলে পরিচিত সৈয়দপুর পৌর এলাকা এখন হতে ঝকঝকে পরিস্কার রাখার অঙ্গিকার করেন পৌর কর্তৃপক্ষ।

সৈয়দপুর পৌরসভার  কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু জানান, পৌরবাসীকে সুন্দর ও আবর্জনামুক্ত পৌরসভা উপহার দিতে কাউন্সিলররা মেয়রের নির্দেশে ঝাড়ু হাতে মাঠে নেমেছেন পৌর কর্তৃপক্ষ।

S Pur Pic 2পৌর মেয়র আমজাদ হোসেন সরকারের মতে, সৈয়দপুর পৌরবাসীর সব সুযোগ- সুবিধা নিশ্চিত করতে পৌর পরিষদ কাজ করছে। ইতোমধ্যে সড়কবাতি লাগানো এবং কুকুর ও মশা নিধনে কাজ করা হয়েছে। তিনি জানান, পৌরসভার বরাদ্দকৃত আধুনিকমানের পরিচ্ছন্নতার কাজে গাড়ি ও মেশিন আনা হয়েছে। তিনি মনে করেন শহর পরিস্কার রাখতে প্রয়োজনে প্রতিদিন পৌরসভার পরিচ্ছন্নতা কাজের কর্মীরা শুধু সকালে নয় দিনে তিনবার করে ময়লা-আবর্জনা অপসারন করবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful