Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১০ : ৪৯ অপরাহ্ন
Home / রংপুর / বিদেশী ডলারসহ পীরগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

বিদেশী ডলারসহ পীরগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

pirgonj photo 04.09(1)20160904064710পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: বিপুল পরিমাণ বিদেশী ডলারসহ রংপুরের পীরগঞ্জ থানা পুলিশ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে।

রোববার বিকেলে এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে মামলার পর ধৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, রোববার সকালে গোপনে সংবাদ পেয়ে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বড় মজিদপুর গ্রামের বাবলু’র বাড়ীতে অভিযান চালায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবলুসহ প্রতারক চক্রের ৮/১০ জন পালিয়ে গেলেও ৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নোয়াখালি জেলার চর জব্বর থানার চক বজলাল করিম গ্রামের কান্তিনাথ দেবনাথের পুত্র রাজিব দেবনাথ(২৫), গাইবান্দা জেলার সাদুল্লাপুরের দুর্গাপুর গ্রামের মোতালেব আকন্দের পুত্র আব্দুর রশিদ (৩৫) ও একই থানা ও জেলার খুদরিয়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র আব্দুর রশিদ (৫০)। এ সময় তল্লাশি চালিয়ে বিপুল পরিমান ডলারসহ ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, উদ্ধারকৃত ডলারের মধ্যে আসল ও নকলের মিশ্রন ছাড়াও ডলার মাপের প্রচুর সাদা কাগজ রয়েছে। বান্ডিলের উপরে ও নীচে ডলার দিয়ে মধ্যখানে সাদা কাগজ ব্যবহার করে প্রতারনা করা হতো বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ জানায়, ১ ডলার ১৮৫টি, ৫ ডলার ৬৪ টি , ২ ডলার ১২১ টি ও ১০ ডলার ২৩৫ টি।  ডলারগুলো পরীক্ষায় বাংলাদেশ ব্যাংকে প্রেরণ করা হবে। এ ব্যাপারে এএসআই মোজাহার বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful