আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

পাবনায় নকল এনার্জি ড্রিংক কারখানাকে জরিমানা

সোমবার, ৫ সেপ্টেম্বর ২০১৬, রাত ১২:০৭

রবিবার দুপুরে র‌্যাব-১২ পাবনার কোম্পানি কমান্ডার বীনা রানী দাশ ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা রায়হানা ইসলামের নেতৃত্বে কারখানায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার বীনা রানী দাশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়। দীর্ঘদিন ধরে ওই কারখানায় নাম সর্বস্ব বিভিন্ন কোম্পানির মোড়কে যৌন উদ্দীপক নকল এনার্জি ড্রিংক, সফট ড্রিংক, টেস্টি হজমি, ওরালস্যালাইন, হারবাল সিরাপ উৎপাদন ও বাজারজাত করে আসছিল। যার কোনো অনুমোদন নেই।

জব্দকৃত নকল এনার্জি ড্রিংক ও পণ্যের মধ্যে রয়েছে, হাই সুপারম্যান, ডাবল হর্স, সেভেন হর্স পাওয়ার, লাভ ফরেভার, এক্সম্যান ফিলিংস, নাইট পাওয়ার, পাগলু ফিলিংস। এ ছাড়াও রয়েছে ডোরা টেস্টি হজমি, ডোরা অরেঞ্জ হজমি, ডোরা ওরালস্যালাইন, ডোরা কচি ডাব, ডোরা তৃষ্ণা, ডোরা মোভিট চুষে খাওয়ার ট্যাবলেট। আর এসব নকল এনার্জি ড্রিংক, সফট ড্রিংকসহ অন্যান্য সব পন্যের বোতলে-প্যাকের মোড়ক ব্যবহার করা হয়েছে ডোরা ফুড প্রডাক্টস লিমিটেড, মৃত্তিকা অ্যাগ্রো অ্যাফেয়ারস লিমিটেড, এম আর বি অ্যান্ড বেভারেজ লিমিটেড, আর এস ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড, থ্রি স্টার ফুড অ্যান্ড বেভারেজ, ইউনি হার্বস লিমিটেডসহ নাম সর্বস্ব বিভিন্ন কোম্পানির নাম। আর উৎপাদক হিসেবে লেখা রয়েছে মেড ইন চায়না, মেড ইন ইউএসএ। পরে জব্দকৃত সামগ্রী ধ্বংস করা হয়।

মন্তব্য করুন


 

Link copied