আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

বদরগঞ্জের মাদক ব্যবসায়ীর লাশ পার্বতীপুরে উদ্ধার

সোমবার, ৫ সেপ্টেম্বর ২০১৬, দুপুর ০৪:৩১

সংবাদ পেয়ে পার্বতীপুর মডেল থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে আজ সোমবার দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে অজ্ঞাত নামা ব্যাক্তিদের আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।
পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল আলম জানান, নিহত বকুলের পিতার নাম মোঃ আবু বকর। বাড়ী রংপুরের বদরগঞ্জ উপজেলার পশ্চিম বিষ্ণুপুর গ্রামে। ওসি আরও বলেন, নিহত বকুলের নামে বদরগঞ্জ থানায় একাধিক মাদক মামলা রয়েছে। সে দীর্ঘদিন থেকে ফেন্সিডিল ব্যবসার সাথে জড়িত। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসায় আর্থিক লেনদেনের বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষরা গতকাল রবিবার রাত ৯টার দিকে পার্বতীপুরের খয়েরপুকুর হাট থেকে বকুলকে মারধর করতে করতে নিয়ে যায়। এক পর্যায়ে তারা বকুলকে হত্যা করে স্কুল মাঠে ফেলে রাখে।
এব্যাপারে খয়েরপুকুর হাট সংলগ্ন একাধিক প্রত্যক্ষদশী জানান, বকুলকে হাট থেকে নিয়ে গিয়ে প্রতিপক্ষরা হত্যা করে পার্বতীপুর উপজেলার ৪নং পলাশবাড়ী ইউনিয়নের কালিকাপুর চড়কডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফেলে রাখে।

মন্তব্য করুন


 

Link copied