Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ২ : ৩১ পুর্বাহ্ন
Home / নীলফামারী / ঈদ উপলক্ষ্যে নীলফামারীতে প্রায় চার লাখ দরিদ্র মানুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ শুরু

ঈদ উপলক্ষ্যে নীলফামারীতে প্রায় চার লাখ দরিদ্র মানুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ শুরু

vgf

 ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ০৬ সেপ্টেম্বর॥  আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে নীলফামারী জেলায় সরকারের বরাদ্দ দেয়া বিনামূল্যে ভিজিএফ চাল বিতরন কার্যক্রম শুরু হয়েছে। আজ মঙ্গলবার জেলা  ডিমলা ও সৈয়দপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে  এ চাল বিতরন শুরু করা হয়। তবে পর্যায়ক্রমে জেলার ছয় উপজেলার ৬০ ইউনিয়ন ও চার পৌরসভায়  ঈদের আগেই এই চাল বিতরন শেষ করা হবে বলে জানালেন জেলা ত্রান ও পুর্নবাসন কর্মকর্তা তাজুল ইসলাম।

সুত্র মতে কাডধারীরা প্রতিজন এবার ১০ কেজি করে চাল পাবে। তিন লাখ ৯৮ হাজার ৬৪৭ কাডের বিপরিতে চাল বরাদ্দ পাওয়া গেছে তিন হাজার ৯৮৬ দশমিক ৪৯ মেট্রিক টন। এর মধ্যে ছয় উপজেলায় ৩ লাখ ৮৪ হাজার ৭৮৬ জনের বিপরীতে ৩৮৪৭ দশমিক ৮৬০ এবং চার পৌরসভায় ১৩ হাজার ৮৬৩ জনের বিপরীতে ১৩৮ দশমিক ৬৩০ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে।

ছয় উপজেলার মধ্যে  নীলফামারী সদরে ৮৯ হাজার ৩৭৪ জনের বিপরীতে ৮৯৩ দশমিক ৭৪০, ডিমলায় ৬৬ হাজার ২১৩জনের বিপরীতে ৬৬২ দশমিক ১৩০, ডোমারে ৫২ হাজার ৯২২জনের বিপরিতে ৫২৯ দশমিক ২২০, জলঢাকায় ৭৬ হাজার ৮৬৮জনের বিপরীতে ৭৬৮ দশমিক ৬৮০, কিশোরীগঞ্জে ৫৫ হাজার ৭২৬জনের বিপরীতে ৫৫৭ দশমিক ২৬০ ও সৈয়দপুরে ৪৩ হাজার ৬৮৩জনের বিপরিতে ৪৩৬ দশমিক ৮৩০ মেট্রিক টন। এ ছাড়া চার পৌরসভার মধ্যে  নীলফামারী পৌরসভায় ৪ হাজার ৬২১জনের বিপরীতে ৪৬ দশমিক ২১০, সৈয়দপুর পৌরসভায় ৪৬ দশমিক ২১০, জলঢাকা পৌরসভায় ৩ হাজার ৮১জনের বিপরীতে ৩০ দশমিক ৮১০ ও ডোমার পৌরসভায় ১ হাজার ৫৪০জনের বিপরীতে ১৫ দশমিক ৪০০মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া  দিয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful