আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

ঠাকুরগাঁওয়ে প্রেমের টানে শরীরে আগুন অতপর মৃত্যু

বুধবার, ৭ সেপ্টেম্বর ২০১৬, দুপুর ০৪:০০

মঙ্গলবার দুপুরে পবিত্র কুমার দিতি রাণীকে নিয়ে বালিয়াডাঙ্গী উপজেলা সনগাঁও ফুটিয়া পাড়া গ্রামে যায়। দু’জনে বাকবিতন্ডায় এক পর্যায়ে পবিত্র কুমার বিষপান করে নিজ শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়।

জানা যায়, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পানিশাল গ্রামের সুরেশ চন্দ্রের পুত্র ও শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়ের ছাত্র পবিত্র কুমার (১৮) ও একই উপজেলার লাহিড়ী ঠুমুনিয়া গ্রামের কার্তিক চন্দ্র সাহার কন্যা ও সমিরউদ্দীন স্মৃতি মহাবিদ্যালয়ের ছাত্রী দিতি রাণী সাহার (১৭) সাথে দীর্ঘদিনের প্রেম ছিল।

স্থানীয় ইউপি সদস্য রাশেদ আলম ঘটনাটি পুলিশকে জানালে এস আই জগলুল ঘটনা স্থলে পৌছে দু’জনকে থানায় নিয়ে আসেন। এরপর অগ্নিদগ্ধ পবিত্র কুমার কে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়।

আজ বুধবার সকালে চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় পবিত্র।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আব্দুল কাসেম জানান, পবিত্র কুমারের মাথায়, মুখে, গলায়, পিঠ ও বামপায় আগুনে ঝলসে যাওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান, প্রেম সংক্রান্ত কারনে ঘটনাটি ঘটেছে। পবিত্র কুমার কে উদ্ধার করে প্রথমে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা বেগতিক হওয়ায় চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাপাতালে রেফার্ড করেছিলেন। বুধবার সেখানে পবিত্র কুমারের মৃত্যু হয়।

মন্তব্য করুন


 

Link copied