আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

সাভার ট্র্যাজেডির সেই রেশমা এখন তার গ্রামের বাড়ি দিনাজপুরে;

শনিবার, ২২ জুন ২০১৩, সকাল ০৭:০০

গত ৬ জুন রেশমা সাভার সিএমএইচ হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ঢাকার পাঁচতারা হোটেল ওয়েস্টিনে হাউজ কিপিং ডিপার্টমেন্ট এর পাবলিক এরিয়া আম্বাসেডর হিসেবে যোগদান করেন। যোগদানের ১৩ দিন পর গত বৃহষ্পতিবার দিবাগত রাত ১টার দিকে নিজ বাড়ি ঘোড়াঘাটের কশিগাড়ী গ্রামে পেঁৗছেন। এ সময় তার সাথে ছিলেন জেনারেল ম্যানেজার আজিম শাহ ও নির্বাহী সেক্রেটারী হেলেন।

রাত দেড়টার দিকে রেশমার সাথে কথা বলতে গিয়ে তার নিজ বাড়িতে ফিরে আসতে পারার অনুভূতি জানতে চাওয়া হলে তিনি জানান, মহান সৃষ্টিকর্তার ইচ্ছায় সব কিছু হয়েছে। এ সময় জেনারেল ম্যানেজার বলেন, রেশমা তুমি ইংরেজিতে কথা বলো। তখন রেশমা উপস্থিত লোকজনকে বলেন, হাউ আর ইউ।

জেনারেল ম্যানেজার জানান, এ রকম একটি মুক্ত আবহাওয়ায় বেড়াতে এসে খুবই ভালো লাগছে। শেষে নির্বাহী সেক্রেটারি তার অনুভূতিতে জানান, বিশাল বিশাল অট্টালিকা থেকে বের হয়ে এসে এ রকম একটি ছোট ঘরে গ্রামের সহজ সরল মানুষের সাথে কথা বলতে শুনতে দেখতে খুবই ভালো লাগছে। বাকী রাতটুকু আনন্দে কাটিয়ে গতকাল শুক্রবার বেলা ১২টায় জেনারেল ম্যানেজার ও নির্বাহী সেক্রেটারি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। তবে রেশমা কয়েকদিনের জন্য তার পরিবারের সাথে থেকে হোটেলে ফিরে যাবে।

গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা বেগম সিদ্দীকা ও ওসি এবিএম জাহিদুল রেশমার বাড়িতে তার সাথে কথা বলেন। এ সময় নির্বাহী কর্মকর্তা, ওসি ও ওয়েস্টিনের প্রতিনিধি দল সকলকে অনুরোধ জানান রেশমার সাথে অহেতুক কথা বলে তাকে বিপর্যস্ত না করার জন্য। রেশমা নিজ বাড়িতে আগমন অনেকটা গোপনীয়তা রক্ষার চেষ্টা করা হলেও শুক্রবার তার বাড়িতে আসার কথা জানাজানি হলে শত শত লোকের ভিড় জমে। এতে করে ওয়েস্টিনের প্রতিনিধি দল রেশমাকে সাথে নিয়ে যেতে চাইলে রেশমা ২-৩ দিন নিজ বাড়িতে থাকার ইচ্ছা প্রকাশ করায় তাকে রেখে চলে যায় প্রতিনিধি দল।

মন্তব্য করুন


 

Link copied