আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

নাটোরে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

সোমবার, ১২ সেপ্টেম্বর ২০১৬, সকাল ০৯:৩৩

রবিবার (১১ সেপ্টেম্বর)বেলা ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আব্দুর রউফ উপজেলার ভিতরভাগ গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম ও নিহতের পারিবার জানায়, আব্দুর রউফ সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। আশেপাশের কোথাও বা স্বজনদের কাছে খোঁজ করেও তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। ঘটনার পর দিন মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) আব্দুর রউফ নিখোঁজ রয়েছে বলে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের আশেপাশে গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা পুলিশ খবর দেয়। পরে পুলিশ ভিতরভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাদ থেকে আব্দুর রউফের মৃতদেহটি উদ্ধার করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অর্থ লেনদেন সংক্রান্ত কোন বিষয়ে তাকে হত্যা করা হয়েছে। তবে তদন্ত শেষে তা বলা যাবে বলে জানান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied