আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

দিনাজপুরে দুই বাসের মুখোমুখী সংঘর্ষে নিহত-১, আহত-৪০

সোমবার, ১২ সেপ্টেম্বর ২০১৬, সকাল ০৯:৫১

দুর্ঘটনা পতিত প্রজাপতি পরিবহনের চালক মোঃ রুবেল হোসেন (৩৫) দুপুর সোয়া ১ টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। তার বাড়ি ঠাকুরগাঁও জেলার রানীসংকৈল উপজেলায় বলে জানা যায়।

১১ সেপ্টেম্বর’১৬ রোববার সকাল সাড়ে ৯ টার দিকে জেলার কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল মাদরাসা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, ঠাকুরগাঁও জেলা সদর আধুনিক হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এই ঘটনার প্রত্যেক্ষদশি স্থানীয় বাসিন্দা মোঃ আনোয়ার হোসেন জানান, পঞ্চগড় হতে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি (ঢাকা মেট্রো-চ-৮৩০১) এবং ঢাকা থেকে ছেড়ে আসা প্রজাপতি পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-৮৫৩৮) কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল মাদরাসা মোড়ে মুখোমুখী সংঘর্ষ বাধে।

তিনি আরো জানান, আহত যাত্রীদের আত্মচিৎকারে এলাকাবাসী উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। ঘটনাস্থল হতে প্রজাপ্রতির বাসের চালকসহ দুইজনকে মৃত প্রায় অবস্থায় উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মাহামুদুল হাসান পলাশ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে প্রায় ৪০জন আহত যাত্রীকে সেবা দেওয়া হয়েছে। আহত বেশির ভাগ যাত্রীদের অবস্থা আশংকা জনক এবং তাদের রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে। হাইওয়ে পুলিশের এসআই মোঃ সাদেকুল ইসলাম জানান, সকালে মুসলধারে বৃষ্টির কারণে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রয় হারিয়ে দুই বাসের মুখোমুখী সংঘর্ষ ঘটে। সংঘর্ষে আহত যাত্রীদের স্থানীয়না তাৎক্ষণিক ভাবে উদ্ধার করে বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে প্রেরণ করেছে। ঘটনাস্থলে পৌছে কোন আহত বা নিহত যাত্রীকে পাওয়া যায়নি এবং তাদের পরিচয় সংগ্রহ করা সম্ভব হয়নি। তবে আহতদের বেশির ভাগের অবস্থা আশংকাজনক বলে স্থানীয়দের কাছে জানতে পেরেছি।

কাহারোল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনসুর আলী সরকার সড়ক দুর্ঘটনার বিষয়টি জানতে পারেন বলে আমাদের প্রতিনিধি কে জানিয়েছেন।

মন্তব্য করুন


 

Link copied