আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

কথা বললেন রেশমা

রবিবার, ২৩ জুন ২০১৩, দুপুর ১২:১৮

রেশমার উদ্ধারের প্রায় দেড় মাস হতে চলেছে। ঢাকা পাঁচ তারা হোটেল ওয়েষ্টিনের জেনারেল ম্যানেজার আজিম শাহ্ ও নির্বাহী সেক্রেটারী হেলেন সহ আরও ২জন পাজরো গাড়ীতে করে বৃহস্পতিবার গভীর রাতে গ্রামের বাড়িতে রেশমাকে নিয়ে আসে। এ খবর পেয়ে স্থানীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা বেগম সিদ্দীকা ও ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম শুক্রবার এক ভ্যান পুলিশ নিয়ে যান তার বাড়ী যায়। তারা মিডিয়ার সামনে মূখ খুলতে নিষেধ করে তাকে। ৯ ঘন্টা থাকার পর পাঁচতারা হোটেল ওয়েষ্টিনের ম্যানেজার ও নির্বাহী সেক্রেটারী ফিরে যান ঢাকাতে।

এদিকে রেশমা আসার খবর ছড়িয়ে পড়ায় স্ব-চোখে তাকে দেখার জন্য দূর-দূরান্ত থেকে ছুঁটে আসছে অসংখ্য মানুষ। কেউ দেখতে পাচ্ছে, কেউ বা দেখার জন্য অধির আগ্রহে অবস্থান করছে সেখানে। পরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে কথা বলে তিনি জানান, লেখা-পড়া শিখে সে বড় হতে চান। হোটেল ওয়েষ্টিনে বাংলা ও ইংরেজি’র কোচিং করছেন বলে তিনি জানান।

রেশমা আর ক’দিন বাড়ীতে থাকবে তা বলছেনা কেউ। তবে রেশমার বড় বোন ফাতেমা resmaজানিয়েছেন, সে থাকতে চাইলে থাকবে। এদিকে পাল্টে গেছে রেশমার বাড়ি ও আশ-পাশের চিত্র। রেশমার বাড়ির সামনের মহা-সড়কের ধারে স্থান পেয়েছে তার ছবি সম্বলিত বিশাল সাইন বোর্ড।

রেশমা’র বাড়িতে এখন স্বাস্থ্য-সম্মত পায়খানা বসানো হয়েছে। অনেকে এখন সাহায্য-সহযোগিতা করছে রেশমার পরিবারকে। এ কথা জানিয়েছেন স্থানীয় ইউপি সদস্য মিজানুর রহামান।

মন্তব্য করুন


 

Link copied