আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ছুটি বাড়ল সব শিক্ষাপ্রতিষ্ঠানে       ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি      

 width=
 

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুর সহ তিন জন নিহত

রবিবার, ২৩ জুন ২০১৩, দুপুর ০৩:০৪

রবিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহন ঠাকুরগাঁও সদর উপজেলার ২৯ মাইল নামকস্থানে ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নাবিল পরিবহনের ড্রাইভার নিহতসহ আহত হয় কমপক্ষে ৩০ জন। ফায়ার সার্ভিস আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে এদের মধ্যে কয়েকজন গুরুতর। অপর দিকে শনিবার রাত ১০টায় বালিয়াডাঙ্গী-নেকমরদ সড়কে ভানোর শিমুলতলী নামক স্থানে ট্রাক ও মিনিবাসের মাঝে তাদের মোটরসাইকেলটি চাপা পড়লে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহত আলিম উদ্দিনের বাড়ি ওই উপজেলার ভানোর গান্ডিগাড়ি গ্রামে এবং জামাই আজাদের বাড়ি লাহিড়ী ফাঁসিদহ গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, জামাই আজাদ তার মোটরসাইকেলে করে শ্বশুর, স্ত্রী ও ছেলেকে নিয়ে লাহিড়ী ফাঁসিদহ গ্রামে আসছিলেন। পথিমধ্যে ভানোর শিমুলতলী নামক স্থানে পৌঁছলে হঠাৎ করে একটি ট্রাক ও মিনিবাসের মাঝে পড়ে যান। এতে চাপা পড়ে ঘটনাস্থলে শ্বশুর ও জামাই মারা যান।

ঠাকুরগাঁও ও বালিয়াডাঙ্গী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ খান ও আসাদুজ্জামান আসাদ পৃথক দূর্ঘটনায় নিহতদের কথা স্বীকার করেছেন।

মন্তব্য করুন


 

Link copied