আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

"আ.লীগ মনে করে তারা ছাড়া দেশে আর কেউ নেই"

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০১৬, রাত ০৯:২৮

আজ বুধবার দুপুর ২টায় ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় হরিপুর উচ্চ বিদ্যালয়ে এক মতবিনিময় সভায় মির্জা ফখরুল এসব কথা বলেন। এ সময় জেলা বিএনপির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। পরে তিনি বালিয়াডাঙ্গী উপজেলায় আরেকটি মতবিনিময় সভায় যোগ দেন।

স্বাধীনতা-পরবর্তী সময়ে অভিজ্ঞতার কথা উল্লেখ করে বিএনপি মহাসচিব বলেন, ‘এগুলো করতে গিয়ে তারা রক্ষীবাহিনী তৈরি করেছে। যারা সরকারের বিরুদ্ধে কথা বলত তাদেরকে হত্যা করেছে। এগুলো ভুলে যাওয়ার কথা নয়।

‘১৯৭২-৭৫ সাল পর্যন্ত এই আওয়ামী লীগ সেই কাজগুলো করেছে। ২০ হাজার তরুণ যুবককে তারা হত্যা করেছে। কথা বলার সুযোগ কারো ছিল না।’ মির্জা ফখরুল আরো বলেন, তাদের দলের মধ্যে ভাঙন সৃষ্টি হয়ে যখন বিভিন্ন দল তৈরি হলো, তখন তারা জরুরি অবস্থা জারি করে। জরুরি অবস্থা দিয়ে যখন পারল না, তখন তারা একদলীয় শাসনব্যবস্থা বাকশাল কায়েম করল। এই সেই আওয়ামী লীগ।

মন্তব্য করুন


 

Link copied