আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

প্রেমের জন্য যে পাঁচটি বিষয় ভুলেও পরিবর্তন করবেন না

রবিবার, ১৮ সেপ্টেম্বর ২০১৬, দুপুর ১০:২১

তাই কিছু বিষয় ভুলেও পরিবর্তন করবেন না। জানতে চান বিষয়গুলো কী কী? জীবনধারা বিষয়ক ভারতীয় ওয়েবসাইট আইডিভা জানিয়েছে এ রকম কিছু বিষয়ের কথা।

১. নিজের চিন্তাধারা পরিবর্তন করবেন না। আপনার অনেক মতের সঙ্গে সঙ্গীর মতের মিল নাও থাকতে পারে। কিন্তু তার মানে এই নয় যে বারবার আপনিই নিজের মত বদলে ফেলবেন। এতে আপনার নিজস্ব সত্তা হারিয়ে যাবে। নিজের ওপর আস্থা হারিয়ে ফেলবেন। মনের ভিতর থেকে আপনি অন্যের সিদ্ধান্তের ওপর নির্ভরশীল হয়ে পড়বেন। তাই নিজের চিন্তাধারা থেকে সরে আসবেন না।

২. আপনি হয়তো স্লিভলেস পোশাক পরতে পছন্দ করেন কিন্তু আপনার সঙ্গীর এই বিষয়ে আপত্তি আছে। মাঝে মাঝে আপনি তার মতো করে পোশাক পরুন, কিন্তু তাই বলে নিজের পছন্দেক পুরোপুরি বাদ দেবেন না।

৩. সঙ্গীর কারণে বন্ধুদের দূরে সরিয়ে দিবেন না। বন্ধু ছাড়া জীবনটা এককেন্দ্রীক হয়ে পড়বে। তাই ভুলেও বন্ধুদের দূরে ঠেলে দেবেন না।

৪. পরিবারকে সময় দিন। সঙ্গীর কারণে পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি করবেন না। সঙ্গীর সঙ্গ আপনার ভালো লাগে হয়তো, কিন্তু পরিবারও আপনার জন্য গুরুত্বপূর্ণ। তাই নতুন সম্পর্কের জন্য পুরনো সম্পর্ককে কখনো অবহেলা করবেন না।

৫. অনেকে প্রেমে জড়াবার পর নিজের ক্যারিয়ারকে ততটা পাত্তা দেয় না। এখানেই সবচেয়ে বড় ভুল করে। জীবনে সুখে থাকতে চাইলে অর্থনৈতিকভাবে স্বচ্ছল থাকাটা খবুই জরুরি। তাই সঙ্গী যদি আপনার ক্যারিয়ারের বিষয়ে আপত্তি জানায় তাহলে নতুন করে সম্পর্কটি নিয়ে ভাবুন। এই বিষয়ে কোনোভাবেই পরিবর্তনের চেষ্টা করবেন না।

মন্তব্য করুন


 

Link copied