Templates by BIGtheme NET
আজ- শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০ :: ২১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৮ : ২০ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরে ভেজাল খাদ্য দ্রব্য এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা

রংপুরে ভেজাল খাদ্য দ্রব্য এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ, জরিমানা

img_20160922_001327 প্রেস বিজ্ঞপ্তি: রংপুরে ভেজাল খাদ্য দ্রব্য এবং মেয়াদ উত্তীর্ণ ঔষধ জব্দ করেছে র‌্যাব-১৩, রংপুরেরর একটি দল।

এসময় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা আদায় করা হয়।

 অদ্য ২১ সেপ্টেম্বর বুধবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ নজরুল ইসলাম এর নের্তৃত্বে র‌্যাব-১৩, সিপিএসসি ক্যাম্পের একটি আভিযানিক দল এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট, রংপুর জনাব মোছাঃ খালেদা খাতুন রেখা ও ড্রাগ সুপার রংপুর, মিসেস নার্গিস আক্তার সহকারে রংপুর জেলার কোতয়ালী থানাধীন পালিচড়াহাট এলাকায় মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান পরিচালনা করে।

এসময় মুসলিম বেকারী, প্রোঃ মোঃ মোসলেম উদ্দিন (৫৫), পিতা-মৃত মনতাজ আলী, সাং-কেরানীপাড়া, থানা-কোতয়ালী, জেলা-রংপুর কালাম স্টোর প্রোঃ আলহাজ মোঃ মতিয়ার রহমান (৬০), পিতা-মৃত মফিজ উদ্দিন, সাং-পালিচড়া হাজি পাড়া, থানা-কোতয়ালী, জেলা- রংপুরদ্বয়কে মেয়াদ উত্তীর্ণ ও ভেজাল খাদ্য দ্রব্য অস্বাস্থ্যকর পরিবেশে উৎপন্ন করায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন এর ৫৩ ধারা মোতাবেক উভয়কে ২০,০০০/- টাকা করে সর্ব মোট ৪০,০০০/- টাকা জরিমানা অনাদায়ে ০১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া হাবিব ফার্মেসীতে প্রোঃ মোঃ হাবিবুর রহমান (৫৮), পিতা-মৃত বছির উদ্দিন, সাং-কেশবপুর পূর্ব পাড়া, থানা-কোতয়ালী, জেলা-রংপুর এর ভেজাল/মেয়াদ উত্তীর্ণ ঔষধ রাখায় ড্রাগ আইন ১৯৪০ এর ১৮(ক) ধারায় ৫০,০০০/- টাকা জরিমানা অনাদয়ে ০৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

পরবর্তীতে জব্দকৃত ভেজাল খাদ্য দ্রব্য ও ভেজাল/মেয়াদ উত্তীর্ণ ঔষধ জনসম্মুখে ধ্বংস করা হয়।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful