আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল       নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার      

 width=
 

নতুন প্রেমে মজেছেন সালমান-ক্যাটরিনা (ভিডিও)

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর ২০১৬, বিকাল ০৬:৫২

এই জায়গায় এসে একটা প্রশ্ন উঠতেই পারে। রণবীর যদিও ক্যাটরিনার সঙ্গে সম্পর্কে থাকার সময়ে ডেটিং সাইটে অন্য মহিলা খুঁজতেন, তাহলেও সালমান খানের কথাতেই কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন ক্যাটরিনা কাইফ। তবে কি সব ভুলে, নতুন করে শুরু করতে যাচ্ছেন তাদের প্রেম কাহীনীর দ্বিতীয় পর্ব। খুব সম্ভবত তাই! যার প্রথম ঝলক দেখা গেল এক ফ্যাশন সংস্থার নতুন এক বিজ্ঞাপনে। সংস্থাটির নাম ‘স্প্ল্যাশ’। তাদের বিজ্ঞাপনের ভিডিওতে দেখা যাচ্ছে, বিস্তর বাধার মধ্যে ক্যাটরিনাকে খুঁজছেন সালমান আর ক্যাটরিনাও বিছিয়ে রেখেছেন আশ্রয়ের বুনোট। চাইছেন সলমনের সান্নিধ্য। তার পর তারা যখন পরস্পরকে খুঁজে পেলেন তখন দেখা গেল, তাদের প্রেম অফুরান!

যে প্রেমমদির দৃষ্টিতে সালমান এবং ক্যাটরিনা তাকিয়ে রয়েছেন পরস্পরের দিকে, তা খুব সম্ভবত অভিনয় নয়। অভিনয় হলে ক্যাটরিনার স্মিতা পাটিল পুরস্কার পাওয়ার খবরে এত সমালোচনার ঝড় উঠত না! ভিডিওটিতে দেখতে পাবেন, সলমন-ক্যাটরিনার প্রেমের স্প্ল্যাশে কেমন রক্তাভ হয়ে উঠেছে জগৎ!

মন্তব্য করুন


 

Link copied