Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ :: ১৩ মাঘ ১৪২৭ :: সময়- ৪ : ২৬ পুর্বাহ্ন
Home / নাটোর / নাটোরে জোড়া খুন : ৩ আসামি গ্রেফতার

নাটোরে জোড়া খুন : ৩ আসামি গ্রেফতার

vvvvvvvv নাটোর: নাটোরের সিংড়ায় জোড়া খুন মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকা থেকে রোববার ভোরে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন—উপজেলার বড়গ্রাম এলাকার জায়েদ আলীর ছেলে শাহাদাত হোসেন ওরফে ভুট্টু (৪০), আব্দুল আজিজের ছেলে রুহুল আমীন (৩৮) ও বগুড়ার শাহাজানপুরের মৃত আকবর আলীর ছেলে আব্দুল মোতালেব ওরফে ভাগ্নে শামীম (৩৫)।

র‌্যাব- ৫ এর এএসপি মিজানুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উপজেলার বালুয়া বাসুয়া এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় সিংড়া বাজারের কাছ থেকে তাদের গ্রেফতার করা হয়। তাদের দুপুর সাড়ে ১২টার দিকে র‌্যাব-৫ এর নাটোর কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে গ্রেফতার দেখানো হয়।

৪ আগস্ট রাতে নাটোরের সিংড়ায় মোজাফফর আলী (মোজাই ডাকাত) নামে সাবেক এক ইউপি সদস্যকে গুলি করে এবং তার সহোদর হাসেম আলীকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এ সময় মহসিন আলী নামে তাদের অপর সহোদর আহত হন। এ ঘটনায় নিহত মোজাফর আলীর স্ত্রী বাদী হয়ে হত্যা মামলা করেন। গ্রেফতার তিনজন ওই মামলার আসামি।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful