আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

বঙ্গবন্ধুকে কটূক্তি, প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি: বিএনপি নেতার ছেলের বিরুদ্ধে পঞ্চগড়ে মামলা

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০১৬, বিকাল ০৫:২০

 পঞ্চগড় প্রতিনিধি : ফেসবুকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় বিএনপির সাবেক স্থায়ী কমিটির সদস্য চৌধুরী তানভীর আহাম্মেদ সিদ্দিকীর ছেলে চৌধুরী ইরাদ আহাম্মেদ সিদ্দিকীর বিরুদ্ধে পঞ্চগড় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০ টায় পঞ্চগড় জেলা ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান আকতার বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় এই মামলাটি দায়ের করেন। মামলার এজাহার সুত্রে জানান যায়, গত ২৫ সেপ্টেম্বর রাতে চৌধুরী ইরাদ আহাম্মেদ সিদ্দিকী (৪৫) নিজস্ব ফেসবুক আইডিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ব্যাঙ্গচিত্রসহ কটূক্তি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দিয়ে একটি স্ট্যাটাস দেন। যা ২৭ সেপ্টেম্বর একটি জাতীয় দৈনিকে প্রকাশিত হয়। ইরাদ আহাম্মেদ গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বানিয়াদি এলাকায় বসবাসকারী বিএনপি নেতা চৌধুরী তানভীর আহাম্মেদ সিদ্দিকীর ছেলে।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোমিনুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলাটি নথিভূক্ত করা হয়েছে। এখন আসামীকে গ্রেফতারের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন


 

Link copied