Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ :: ১১ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ১১ : ২২ অপরাহ্ন
Home / নীলফামারী / ডোমারে ইয়াবা ও ফেন্সিডিলসহ নারী আটক

ডোমারে ইয়াবা ও ফেন্সিডিলসহ নারী আটক

 

atok66

 ডোমার(নীলফামারী) প্রতিনিধি ৩০ সেপ্টেম্বরনীলফামারীর ডোমারে ইয়াবা ও ফেন্সিডিলসহ রওশন আরা বেগম মিনি(৫৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডোমার থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ কলেজপাড়ার তার বাবার বাড়ী থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করা হয়। মিনি ডোমার পৌরসভা ৭ নং ওয়ার্ড চিকনমাটি ধনীপাড়া গ্রামের মৃত সফিকুল ইসলাম মিন্টুর স্ত্রী ও জোড়াবাড়ী ইউনিয়নের মির্জাগঞ্জ কলেজপাড়ার মৃত নবার উদ্দিনের মেয়ে।

ডোমার থানার অফির্সাস ইনচার্জ আহমেদ রাজিউর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তার নেতৃত্বে এস,আই খাদেমুল করিম,ফজলু ও সঙ্গীয়ফোর্সসহ বৃহস্পতিবার রাতে মির্জাগঞ্জ কলেজপাড়ার মিনির বাবার বাড়ীতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ১১ পিস ইয়াবা ট্যাবলেট ও ৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে থানায় তার বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতে প্রেরন করা হয়েছে বলেও তিনি জানিয়েছেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful