Templates by BIGtheme NET
আজ- সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১ :: ৪ মাঘ ১৪২৭ :: সময়- ১ : ৪৮ অপরাহ্ন
Home / টপ নিউজ / গণভবনে প্রধানমন্ত্রী, পথে পথে সংবর্ধনা

গণভবনে প্রধানমন্ত্রী, পথে পথে সংবর্ধনা

pm_129924 ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে ফিরেছেন। আজ শুক্রবার সন্ধ্যা ছয়টা ৪২ মিনিটে তাকে বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।প্রধানমন্ত্রী বিমানবন্দরে অবতরণের পর তাকে ফুল দিয়ে বরণ করেন দলের সিনিয়র নেতা এবং মন্ত্রিপরিষদের সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সভাপতিমণ্ডলির সদস্য শেখ ফজলুল করিম সেলিম, সাহারা খাতুন, ওবায়দুল কাদের, দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার সঙ্গে কুশল বিনিময় করেন। পরে তিনি তাঁর সরকারি বাসভবন গণভবনের উদ্দেশ্যে রওয়ানা করেন। সন্ধ্যা ৭টা ৩৩ মিনিটে তিনি গণভবনে পৌঁছান । আগে থেকে সেখানে উপস্থিত রবীন্দ্র সঙ্গীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা গান গেয়ে প্রধানমন্ত্রীকে বরণ করেণ। এসময় সেখানে পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ বেশ কয়েক জন নেতা উপস্থিত ছিলেন।

এর আগে প্রধানমন্ত্রীর গাড়ি বহরকে স্বাগত জানানোর জন্য পথে পথে আওয়ামী লীগ নেতাদের ছিল উপচে পড়া ভিড়। রাস্তার দুই ধারে দঁড়িয়ে নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে স্বাগত জানান।

নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে শ্লোগান, হাততালি, বাদ্যযন্ত্র বাজিয়ে অভ্যর্ত্থনা জানান।

প্রধানমন্ত্রীও হাত নেড়ে এর জাবাব দেন।যুক্তরাষ্ট্র ও কানাডায় ১৬ দিনের সফর শেষে প্রধানমন্ত্রী দেশে ফিরলেন। তাঁকে স্বাগত জানাতে দুপুর থেকেই বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কের দুই পাশে জড়ো হন আওয়ামী লীগের লাখো নেতা কর্মী।

আজ বিকাল পাঁচটা ২০ মিনিটে তাকে বহনকারী বিমানটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা থাকলে দুবাইয়ে যাত্রবিরতিতে সময় বেশি নেয়ায় প্রায় দেড় ঘণ্টা বিলম্বে বিমানটি অবতরণ করে।

রাজধানী ঢাকাসহ আশেপাশের জনপদ থেকে লাখো কর্মী অবস্থান নেন বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত সড়কে।

গাড়িতে করে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়েও এসেছেন কেউ কেউ। আরও এসেছে ঘোড়ার গাড়ি, এসেছে অতিকায় হাতি। সবার লক্ষ্য একটাই। প্রধানমন্ত্রী যাওয়ার পথে তাকে অভিনন্দন জানাতে চায় সবাই।

সড়কে অবস্থান নেয়া নেতা-কর্মীদের চাপে ফার্মগেট থেকে মহাখালী পর্যন্ত যান চলাচল বন্ধ হয়ে যা্য়। গাড়িগুলো বিকল্প পথ দিয়ে মহাখালী হয়ে চলাচল করে। এতে শুক্রবার ছুটির দিনও এই পথে দীর্ঘ যানজট দেখা দিয়েছে।

গত ১৪ সেপ্টেম্বর কানাডা ও যুক্তরাষ্ট্র সফরের উদ্দেশে বাংলাদেশ ছাড়েন প্রধানমন্ত্রী। শুরুতে যুক্তরাজ্য, এরপর কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর আমন্ত্রণে সে দেশে যান।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful