আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: ডিমলা উপজেলা নির্বাচন॥ এমপির ভাই, ভাতিজা ও ভাতিজি বউ প্রার্থী-তৃণমূলে ক্ষোভ       কিশোরী গৃহকর্মীকে খুন্তির ছ্যাকা; রংপুর মেডিকেলে মৃত্যু যন্ত্রণায় পাঞ্জা লড়ছে নাজিরা       সারাদেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি       হিট অ্যালার্টে ৭ দিন স্কুল বন্ধের দাবি       শিল্পী সমিতির নতুন সভাপতি মিশা, সম্পাদক ডিপজল      

 width=
 

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি; রংপুরে ১০০ কোটি টাকার মানহানীর মামলা 

রবিবার, ২ অক্টোবর ২০১৬, দুপুর ০৪:১৩

রোববার দুপুরে রংপুরের মূখ্য বিচারিক হাকিমের আদালতে মামলাটি দায়ের করেন রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিাদ্দকী রনি।

আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী বিশেষ পিপি রেজাউল হক রেজা জানান, আদালতের বিচারক মোশতাক আহমেদ দন্ডবিধির ৫৫০ ও ৫০১ ধারায় দায়ের করা বাদির অভিযোগ আমলে নেন। তবে অভিযোগ সাইবার সংক্রান্ত হওয়ায় বিচারক তা তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে আদালতে প্রতিবেদন দেওয়ার জন্য কোতোয়ালী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে বলা হয়, ২৫ সেপ্টেম্বর চৌধুরী ইরাদ আহমেদ সিদ্দিকী তার নিজস্ব ফেইসবুক আইডিতে স্ট্যাটাসে লেখেন ‘শেখ হাসিনাকে হত্যা ছাড়া বাংলাদেশের ক্ষমতার ভারসাম্য ও গণতন্ত্র ফেরানো সম্ভব নয়।’ এ ছাড়া তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ব্যঙ্গচিত্র বানিয়ে ফেইসবুকে পোস্ট করেন।

বাদির আইনজীবী খন্দকার রফিক হাছনাইন বলেন, আসামির এ ধরণের কর্মকান্ড ফৌজদারী অপরাধের সামিল।

মন্তব্য করুন


 

Link copied