আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

স্বেচ্ছায় সাহসী দৃশ্যে ঐশ্বরিয়া!

মঙ্গলবার, ৪ অক্টোবর ২০১৬, রাত ১১:২০

শোনা যাচ্ছে, নিজ ইচ্ছাতেই এমন সাহসী ভূমিকায় হাজির হয়েছেন ঐশ্বরিয়া।

দীর্ঘ বিরতি ভেঙে জাজবা সিনেমার মধ্য দিয়ে আবার বলিউডে ফিরেন ঐশ্বরিয়া। এরপর তাকে দেখা যায়, সর্বজিৎ সিনেমায়। দুটো সিনেমাতেই সাদামাটা রূপে দেখা গেছে এ অভিনেত্রীকে।

একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানায়, যখন নির্মাতা সিনেমাটির চিত্রনাট্য ঐশ্বরিয়াকে দেখিয়েছিলেন তখন এটি এতটা সাহসী ছিল না। এ অভিনেত্রী যখন চিত্রনাট্যে তার অংশটুকু পড়েন তখন তার মনে হয়েছে তার চরিত্রটি অসম্পূর্ণ। তার মনে হয়েছিল, চরিত্রটি নিস্তেজ বানিয়ে নির্মাতারা এটিকে মেরে ফেলেছেন।

সূত্রটি আরো জানায়, ঐশ্বরিয়া চরিত্রটিকে আরো সাহসী এবং আবেদনময়ী করতে বলেন। এরপর তার পরামর্শ অনুসারেই সিনেমায় তার রোমান্টিক দৃশ্যগুলো রাখা হয়।

এর আগে শোনা গিয়েছিল, অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার ট্রেইলারে রণবীর-ঐশ্বরিয়ার রোমান্স দেখে ভীষণ খেপেছেন বচ্চন পরিবার। কিন্তু একটি সাক্ষাৎকারে খবরটি ভুল বলে জানিয়েছেন অমিতাভ বচ্চন।

অ্যায় দিল হ্যায় মুশকিল সিনেমার মধ্য দিয়ে আবার পুরোনো ঐশ্বরিয়াকে দর্শকরা ফিরে পাচ্ছেন তা বলার অপেক্ষা রাখে না। পর্দায় আবার রূপের জাদুতে সবাইকে মুগ্ধ করবেন এ অভিনেত্রী।

এদিকে এরই মধ্যে বাধার মুখে পড়েছে সিনেমাটি। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থাকায় সিনেমাটি মুক্তি বন্ধের দাবি জানিয়েছে মহারাষ্ট্র নবনির্মাণ সেনা। আগামী ২৮ অক্টোবর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied