Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০ :: ১২ অগ্রহায়ণ ১৪২৭ :: সময়- ৩ : ০১ অপরাহ্ন
Home / পাবনা / পাবনায় ডাকাতের গুলিতে আহত ৩, অস্ত্রসহ আটক ২

পাবনায় ডাকাতের গুলিতে আহত ৩, অস্ত্রসহ আটক ২

Dakaty পাবনা : পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজারে ডাকাতির চেষ্টাকালে আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ সময় ডাকাতের ছোঁড়া গুলিতে আহত হয়েছেন ব্যবসায়ীসহ তিনজন।

বুধবার সন্ধ্যা সাতটার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, সন্ধ্যায় উপজেলার টেবুনিয়া বাজারে কয়েকজন যুবক চাল ও তেল ব্যবসায়ী আতাউর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে অস্ত্রের মুখে ডাকাতির চেষ্টা করে। এ সময় আতাউর রহমান ও তার ছেলে রকি বাধা দিলে তাদের বেধড়ক মারধর কওে ডাকাতরা। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে গেলে ডাকাতদল এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এতে ব্যবসায়ী আতাউর ও তার ছেলে রকি এবং আরেক ব্যবসায়ী সবুজ গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসী ডাকাতদের ধাওয়া করে দুইজনকে অস্ত্র-গুলিসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

আহত ব্যবসায়ীসহ তিনজনকে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় রাত সাড়ে ৮টার দিকে গুরুতর আহত বাবা আতাউর রহমান ও তার ছেলে রকিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক। আহত দুই ডাকাত মোস্তফা প্রামাণিক (৪০) ও আকুব্বর মোল্লা (৩০) কে পুলিশি পাহাড়ায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful