আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরের কাউন্সিলর হয়ে সম্মেলনে যোগ দেবেন জয়

বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০১৬, দুপুর ০৩:১৮

নেতারা জানান, রংপুর জেলা আওয়ামী লীগের কাউন্সিলর হিসেবে সম্মেলনে যোগ দেবেন তিনি।

বৃহস্পতিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত দপ্তর উপকমিটির প্রস্তুতি সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ একথা বলেন।

হানিফ বলেন, ‘রংপুর জেলা আওয়ামী লীগের কাছ থেকে কাউন্সিলদের যে তালিকা পাঠানো হয়েছে তাতে সজীব ওয়াজেদ জয়ের নাম আছে। আগামী কাউন্সিলে রংপুরের কাউন্সিলর হিসাবেই তিনি সম্মেলনে যোগ দেবেন।’

দলের জাতীয় সম্মেলনের বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, সম্মেলনের দুটি দিক থাকে। তার একটি ঘোষণাপত্র। এই ঘোষণাপত্রে দেশ পরিচালনার রুপকল্প থাকবে। এতে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করার পরিকল্পনা থাকবে। আর এটা হবে আওয়ামী লীগের নেতৃত্বেই।

হানিফ জানান, ঘোষণাপত্রে সরকারের উন্নয়নের পরিকল্পনার কথাও তুলে ধরা হবে। সম্মেলনের আরেকটি দিক হল নেতৃত্ব নির্বাচন। সম্মেলনের গণতান্ত্রিক প্রক্রিয়ায় কাউন্সিলদের ভোটের মাধ্যমেই  আওয়ামী লীগের আগামী নেতৃত্ব নির্বাচন করা হবে।

সভাপতির বক্তব্য দলটির সাংগঠনিক সম্পাদক ও দপ্তর উপকমিটির সদস্য খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্যে দিয়ে আমাদের সম্মেলন অনুষ্ঠিত হবে। সেখানে যেন কোনো ধরনের বিশৃঙ্খল পরিস্থিতির সৃষ্টি না হয় আমাদের সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে।

খালিদ মাহমুদ বলেন, ‘বারবার প্রধানমন্ত্রীর জীবনে হুমকি আসে। তার নিরাপত্তাসহ সম্মেলনে যেসব বিদেশি আসবেন তাদের নিরাপত্তার বিষয়টি মাথায় রেখে সবাইকে আইনশৃঙ্খলা বাহিনীকে সহাযোগিতা করতে হবে।’

সভায় আরও উপস্থিত বলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও দপ্তর উপকমিটির আহ্বায়ক ওবায়দুল কাদের, কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল মান্নান, এ কে এম এনামুল হক শামীম, এস এম কামাল হোসেন ও মাহমুদুল হাসান রিপন।

মন্তব্য করুন


 

Link copied