আর্কাইভ  বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪ ● ১৪ চৈত্র ১৪৩০
আর্কাইভ   বৃহস্পতিবার ● ২৮ মার্চ ২০২৪
 width=
 

 

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

আন্তর্জাতিক যোগাযোগের গেটওয়ে হবে কুড়িগ্রাম

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

কুড়িগ্রামে ভুটানিজ বিশেষ অর্থনৈতিক অঞ্চল আলোর মুখ দেখতে বসেছে

 width=
 
শিরোনাম: রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা       ২৯ রমজান কি অফিস খোলা?       আজ ঐতিহাসিক রংপুর ক্যান্টনমেন্ট ঘেরাও দিবস       লালমনিরহাটে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর       কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি      

 width=
 

আসছে ‘মাই নেইম ইজ খান’

শনিবার, ২৯ জুন ২০১৩, সকাল ০৫:২২

 

ছবিটির মুক্তির বিষয়ে অপু বিশ্বাস বলেন, শুনেছি ছবিটি ইতিমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে। ঈদে অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাবে। সব মিলিয়ে ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। তাছাড়া অন্য সব ঈদের মতো এই ঈদে আমার একাধিক ছবি নেই। তাই এ ছবিটি নিয়েই আমার সব আশা-আকাঙক্ষা।

২০১০, ২০১১ এবং ২০১২ সালে সর্বাধিক ছবির নায়িকা ছিলেন অপু বিশ্বাস। অথচ চলতি বছর এ পর্যন্ত তার অভিনীত ছবি মুক্তি পেয়েছে মাত্র একটি। আসছে ঈদে তার অভিনীত বছরের দ্বিতীয় চলচ্চিত্র মুক্তি পাবে। অপুর ‘দেবদাস’ ছবিটি সে ধরনের ব্যাপক দর্শক গ্রহণযোগ্যতা পায়নি। তাই ‘মাই নেম ইজ খান’ ছবিটি নিয়ে বেশ চিন্তিত আছেন অপু বিশ্বাস।

এদিকে ঈদের আগেই মালয়েশিয়ায় শুটিংয়ে যাচ্ছেন অপু। সঙ্গে থাকছেন শাকিব খান ও ফেরদৌস। ছবির নাম ‘যুগে যুগে তুমি আমারই’। মামুনুজ্জামান মামুনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন জাকির হোসেন রাজু।

চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত শেষ ছবি মুক্তি পায় ‘দেবদাস’। ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় অমর কথাশিল্পী শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস অবলম্বনে ছবিটি পরিচালনা করেছেন চাষী নজরুল ইসলাম। দ্য রেইন পিকচার্সের প্রদর্শন সহায়তায় এবং আশীর্বাদ চলচ্চিত্রের পরিবেশনায় ছবিটি ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে মুক্তি পায়। ছবিতে অপু বিশ্বাস পার্বতী চরিত্রে অভিনয় করেছেন। এতে তার সঙ্গে ‘দেবদাস’-এর নাম ভূমিকায় শাকিব খান, চন্দ্রমুখী চরিত্রে মৌসুমী এবং চুনীলাল চরিত্রে শহীদুজ্জামান সেলিম অভিনয় করেছেন। সেই ছবি মুক্তির ছয় মাস পর অপু বিশ্বাস অভিনীত ছবি মুক্তি পাচ্ছে ‘মাই নেইম ইজ খান’।

মন্তব্য করুন


 

Link copied