আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অচলাবস্থার অবসান

রবিবার, ৩০ জুন ২০১৩, রাত ১১:৩২

সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে আজ রোববার দুপুর ৩ টা থেকে বিকেল সাড়ে ৫ টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড, নুর উন নবীর সাথে তার কার্যালয়ে কর্মকর্তা কর্মচারিদের দীর্ঘ বৈঠক অনুষ্ঠিত হয় । বৈঠকে উপাচার্য বিশ্ববিদ্যালয়ে অস্থায়ী আর এ্যডহক ভিত্তিতে নিয়োগ পাওয়া ৩শ ৬৪ জন কর্মকর্তা কর্মচারির কাউকেই অব্যাহতি পত্র দেয়া হবেনা বলে কর্মকর্তা কর্মচারিদের আশ্বস্ত করে বলেন কারোই চাকুরী যাবেনা জানিয়ে বলেন আজ ৩০ জুন থেকে সকলের চাকুরীর মেয়াদ শেষ হলেও তিনি সকলের চাকুরী স্থায়ী করন করার পদক্ষেপ নেবেন বলে আশ্বস্ত করেন। এ জন্য তিনি ৭ দিনের সময় চান। উপাচার্য বলেন সকলকে একেবারে স্থায়ী করন করা সম্ভব না হলেও পর্যায়ক্রমে করা হবে। এ ছাড়াও বকেয়ার বেতন দ্রুত পরিশোধ করার ব্যবস্থা নেবেন বলে বৈঠকে জানান ।

এ ব্যাাপারে কর্মকর্তা কর্মচারি সমন্ময় পরিষদের নেতা তাপস গোস্বামী ও জাহাঙ্গীর আলম জানান উপাচার্য তাদের আশ্বস্ত করায় এবং দাবি দাওয়া মেনে নেয়ায় তারা সকল আন্দোলনের কর্মসূচি প্রত্যাহার করেছেন।

উল্লেখ্য রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ৩শ ৬৪ জন কর্মকর্তা কর্মচারি তাদের চাকুরী স্থায়ী করন এবং বকেয়া বেতন পরিশোধের দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে দিয়ে কর্মবিরতি পালন করে আসছিলেন । এতে করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যক্রম পুরোপুরি বন্ধ হয়ে গিয়েছিলো। অন্যদিকে অস্থায়ী ভাবে নিয়োগ পাওয়া ৩শ ৬৪ জন কর্মকর্তা কর্মচারির চাকুরীর মেয়াদ শেষ হয়ে যাওয়ায় তাদের চাকুরী হারানোর আশংকায় সকাল থেকে ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছিলো । দুপুর আড়াইটার উপাচার্য তার কার্যালয়ে আসেন এবং কর্মকর্তা কর্মচারিদের সাথে দীর্ঘ বৈঠক করে দাবি মেনে নেবার আশ্বাসের ফলে অচলাবস্থার অবসান হলো বলে সংশ্লিষ্ঠরা মনে করেন।

মন্তব্য করুন


 

Link copied