আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

তারকাদের দাম্পত্য কলহ

সোমবার, ১ জুলাই ২০১৩, বিকাল ০৬:২৩

তারকাদের দাম্পত্য কলহ দিন দিন বেড়েই চলছে।এ কারণে সংসার তো ভাঙছেই।আত্মহত্যার মতো ঘটনাও ঘটছে হরহামেশা। বিশেষজ্ঞরা বলছেন, বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই এমনটা ঘটছে।
আজ সোমবার জনপ্রিয় অভিনেত্রী মিতা নূর নিজ ঘরে আত্মহত্যা করেছে। পরিবার বলছে, স্বামীর সঙ্গে কলহের কারণেই তিনি আত্ম হত্যা করেতে পারেন। যদিও পুলিশ এখন পর্য়ন্ত মৃত্যুর রহস্য উদঘাটন করতে পারেনি। তবে অনেকেই ধারণা করছে, স্বামী-স্ত্রীর মধ্যে বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণেই এমনটা হতে পারে।
ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মেহতাব খানম বলেন, দুইজনের মধ্যে বিশ্বাসের জায়গাটায় ফাটল ধরলেই বিভিন্ন সমস্যা তৈরি হয়। অবিশ্বাস থেকে বিবাহ বিচ্ছেদ কিংবা আত্মহত্যার মতো ঘটনাও ঘটে। আর তারকাদের মধ্যে বিষয়টি এখন ব্যাপক আকারে ধারণ করেছে।
প্রায় বছর খানেক সেপারেশনে থাকার পর তিন্নি-হিল্লোলের ডিভোর্স হয়ে গেল। এর মধ্য দিয়েই আলোচিত এই তারকা দম্পতির ৫ বছরের সংসারের অবসান হলো। তাদের তিন বছর বয়সী কন্যা ওয়ারিশা এখন আছে তিন্নির সঙ্গেই। ২০১১সালের নভেম্বরের শেষের দিকে হিল্লোল তালাকনামা পাঠিয়েছিলেন তিন্নির কাছে। তাতে স্বাক্ষর করেছেন তিন্নি। এর মধ্য দিয়ে তাদের স্বামী-স্ত্রীর অবসান হয়েছে।
তিন্নি-হিল্লোল প্রেম করে বিয়ে করেছিলেন ২০০৬ সালের ২৮ ডিসেম্বর । তাদের বিয়েটা সে সময় আলোচনার ঝড় তোলে। বিয়ের পর সব দম্পতির মতোই টুকটাক মন কষাকষি ছাড়া ভালোই চলছিল তাদের সংসার। মিডিয়ার বিভিন্ন অনুষ্ঠানে এই ঝলমলে তারকা দম্পতির প্রাণবন্ত উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এই টোনাটুনির সংসার আলোকিত করে জন্ম নেয় কন্যা সন্তান ওয়ারিশা। গর্ভধারণের জন্য মাঝে তিন্নিকে মিডিয়া থেকে লম্বা একটা সময় বিচ্ছিন্ন থাকতে হয়। স্বাভাবিকভাবেই আগের শীর্ষ অবস্থানটি তার হাতছাড়া হয়ে যায়। কন্যা জন্মের পর আবারও তিন্নি কাজ শুরু করেন মিডিয়ায়। কিন্তু আগের অবস্থানে পৌছাতে না পারায় বেপরোয়া হয়ে উঠেন তিন্নি। মিডিয়ায় প্রভাবশালীদের সঙ্গে গড়ে তোলেন সম্পর্ক। অশান্তি ভর করে এই তারকা দম্পতির সংসারে।
আফজাল-সূর্বণা:
সুবর্ণা মুস্তাফা বাংলাদেশের একজন স্বনামধন্য অভিনেত্রী। তিনি প্রখ্যাত অভিনেতা গোলাম মুস্তাফার মেয়ে এবং ক্যামেলিয়া মোস্তফার বোন। বাংলাদেশের নাট্যজগতে সুবর্ণা এক বিশেষ স্থান অধিকার করে আছেন। আশির দশকে অভিনেতা আফজাল হোসেন আর সূবর্ণা মুস্তাফা জুটি সারা দেশে বেশ জনপ্রিয় হয়ে উঠে। দেশের পত্রপত্রিকাগুলোতে বেশ রসালোভাবে আফজাল-সূর্বণার প্রেম কাimagesহিনী ছাপা শুরু করে। একই সময়ে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ফরীদি সবে অভিনয়টা শুরু করেছেন।
ঢাকা থিয়েটারে তার তখনো যাতায়তটা শুরু হয়নি। নাসির উদ্দীন ইউসুফ এর অনুপ্রেরনায় ফরীদি যোগ দেন ঢাকা থিয়েটারে। এরই মাঝে দীর্ঘদিনের প্রেমের পরিণতিতে মিনুকে নিয়ে শুরু হয় অভিনেতা ফরিদীর সুখী সংসার। কন্যা দেবযানীকে নিয়ে ভালোই চলছিল তাদের সুখের সংসার।
নাট্যজগতে আর চলচ্চিত্রে ক্রমশ জনপ্রিয় হয়ে উঠেন ফরীদি। ফরীদি সুর্বণার সঙ্গে অভিনয় শুরু করেন। আসে জনপ্রিয়তা । সহসাই আফজাল দৃশ্যপট থেকে সরে যেতে থাকে। সুবর্না- ফরিদীর জুটি ব্যাপক জনপ্রিয়তা পায়। একটা সময় প্রেম। তার পর ফরীদি তার পুরাতন সংসার ভেঙ্গে সুর্বণার সঙ্গে শুরু করেন নতুন সংসার।
মিনুর সাথে বিচ্ছেদের কারণে সেদিন কেঁদেছিল অনেকেই। তারপরও মেনে নিয়েছিল সব ভক্তকুল। বেশ সুখে শান্তিতে কাটছিল তাদের জীবন। এরপর আফসানা মিমি এবং বদরুল আনাম সৌদ এর নতুন ডেইলি সোপ ডলস হাউস এ শুটিং করতে গিয়ে ঘটে অন্য ঘটনা। সে নাটকে ফরীদি সৌদের সাথে শুটিং স্পটেই সুর্বণার মধ্যে একটা ভালো সম্পর্ক দেখতে পাওয়া যায়। এর ফলশ্রুতিতে পরিবারে ঝামেলা সৃষ্টি এবং ফরীদি- সূবর্ণা আলাদা থাকে। প্রায় তিনমাস আলাদা থাকার পর ১৮ মার্চ ২০০৮ এ সূবর্ণা ফরীদিকে ডিভোর্সের নোটিশ দেন। এরপর ফরীদি অসুস্থ হয়ে পড়েন এবং পরিশেষে ১২ ফেব্রুয়ারি ২০১২ তে এই অভিনেতা পরলোকগমন করেন। এরপর ২০০৮ সালের ৭ জুলাই নাট্যকার, অভিনেতা ও পরিচালক বদরুল আনাম সৌদকে বিয়ে করেন সুবর্ণা মুস্তাফা।
রুনা লায়লা-আলমগীর:
জানা গেছে, উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা তার জীবনে বিয়ে করেন একাধিকবার। সর্বশেষ চলচ্চিত্র অভিনেতা আলমগীরকে বিয়ে করেন। রুনা লায়লার সঙ্গে নতুন জীবন জড়ানোর পর আলমগীর তার স্ত্রী খোশনুরের সঙ্গে দীর্ঘদিনের বিবাহিত জীবনের ইতি টানেন। তাদের এক কন্যার নাম সংগীতশিল্পী আঁখি আলমগীর।
হুমায়ূন আহমেদ-শাওন:
হুমায়ূন আহমেদের প্রথম স্ত্রীর নাম গুলতেকিন। এই দম্পতির তিন মেয়ে আর দুই ছেল। হুমায়ূন আহমেদ রচিত ‘আজ রবিবার’ ধারাবাহিক নাটকের সেটে লেখক প্রেমে পড়েন মেয়ে শীলা আহমেদের বান্ধবী মেহের আফরোজ শাওনের। এই অসম প্রেম তুমুল আলোচনার ঝড় তোলে। ভেঙ্গে যায় হুমায়ূন-গুলতেকিনের ৩০ বছরের সংসার। প্রথম স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ কার্যকর হওয়ার পরের দিনই হুমায়ূন আহমেদ বিয়ে করেন শাওনকে। শাওনের ঘরে হুমায়ূন আহমেদের দুই ছেলে সন্তান। ১৯ জুলাই এই নন্দিত লেখক চলে যান না ফেরার দেশে।
রিয়া-ইভান:
এ বছরের ৭ মার্চ দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসছেন মডেল ও নৃত্যশিল্পী রিয়া। নতুন বর আমেরিকা প্রবাসী ব্যবসায়ী। নাম ইভান। তিনি নৃত্যগুরু রাহিজা খানম ঝুনুর বোনের ছেলে। এর আগে প্রায় ৭-৮ বছর আগে মিনহাজ নামে একজনকে বিয়ে করেন রিয়া। স্বামী একজন বৈমানিক। নানা কারণে তাদের বনিবনা না হওয়ায় গত সপ্তাহে মিনহাজকে তালাক দেন রিয়া।
কিন্তু এর বাইরে মিডিয়ার সবাই জানতেন, মডেল পল্লবের সঙ্গেই বিয়ে হবে রিয়ার। কিন্তু পল্লবের সাথে দীর্ঘ প্রায় একযুগের বেশি সময় সম্পর্ক থাকার পরও মিনহাজকে বিয়ে করেন রিয়া। এদিকে পল্লব এখনো বিয়ে করেননি। জানা গেছে, রিয়ার দ্বিতীয় বরের নাম ইভান চৌধুরী। তিনি পেশায় একজন সফটওয়্যার প্রকৌশলী। চাকরি করছেন যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়ায়।
ন্যান্সি-জায়েদ:
জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি এ বছরের ৪ মার্চ বিয়ে করেন ময়মনসিংহ পৌরসভার ছেলে নাজিমুজ্জামান জায়েদকে। এটি ন্যান্সির দ্বিতীয় বিয়ে।ন্যান্সি জানান, তার মা জ্যোৎস্না হক মারা যাওয়ার পর নিঃসঙ্গতায় ভুগছিলেন। আর অনেক আত্মীয়স্বজনরাও বিয়ের জন্য অনুরোধ করছিলেন। সবদিক বিবেচনা করেই বিয়ে করেন। এর আগে  ২০০৬ সালের ২১ জানুয়ারি ন্যান্সি ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী সৌরভকে। তাদের ঘরে রোদেলা নামে ৬ বছরের মেয়ে সন্তান রয়েছে।
নওশিন ও হিল্লোল:
গত ১ মার্চ বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা নওশিন ও হিল্লোল। আর এটি তাদের দ্বিতীয় বিয়ে। এমন সংবাদ জানা গেলেও নওশিন তা অস্বীকার করেছেন।তিনি বলেন, আমরা এখনও বিয়ে করি নাই। তবে শিগগিরই করব। তবে তারা বিয়ের কথা অস্বীকার করলেও তাদের কাছের মানুষরা বলছেন, বিয়ে করে তারা এক সঙ্গেই আছেন। এর আগে মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নিকে বিয়ে করেছিলেন হিল্লোল। আর নওশিন বিয়ে করেছিলেন এক ব্যবসায়ীকে। উভয়ের ঘরে সন্তান রয়েছে।
আরফিন রুমী-অনন্যা:
প্রথম স্ত্রী অনন্যাকে ঘরে রেখেই দ্বিতীয় বিয়ে করে সমালোচনায় পড়েন সঙ্গীত তারকা আরফিন রুমী। আমেরিকা প্রবাসী কামরুননেসাকে বিয়ে করে মাস কয়েক আগে ঢাকায় পাড়ি জমান তিনি। সম্প্রতি অনেকটা ঘরোয়াভাবে বেশ জমকালো আয়োজনে এই বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়।দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে রুমীর বক্তব্য, ইসলামে একাধিক বিয়ের অনুমোদন আছে। আমি প্রথম স্ত্রীর অনুমতি নিয়েই দ্বিতীয় বিয়ে করেছি। এখানে দোষের কিছু নেই।
অপূর্ব-প্রভা:
রোমান্টিক নায়কখ্যাত অভিনেতা অপূর্ব প্রথম বিয়ে করেন অভিনেত্রী প্রভাকে। বিয়ের পর মাত্র এক মাস অপূর্ব প্রভা এক সাথে ছিলেন। এ সময় প্রভা অপূর্বের বাসায় ছিলো। এরপর আগের প্রেমিক রাজীবের প্রচার করা প্রভার নগ্ন ভিডিও চিত্রগুলো প্রকাশের পর থেকেই অপূর্ব ও প্রভার মাঝে সম্পর্কের টানাপোড়ন দেখা যায়। এরপর তারা টানা ৫ মাস আলাদা থাকেন। খোঁজ নিয়ে জানা যায়, দুই পরিবারের সদস্যদের সম্মতি ও মধ্যস্ততায় এ বিবাহ বিচ্ছেদ ঘটে। আর এর ফলে অপূর্বকে দেনমোহর বাবদ গুণতে হয়েছিলো ১০ লাখ ১ টাকা। এরপর অপূর্ব দ্বিতীয় বিয়ে করেন নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নাদিয়া হাসান অদিতিকে।
অভিনেতা অপূর্বের সাথে বিয়ে ভেঙ্গে যাবার পর দ্বিতীয় সংসার জীবন শুরু করেন মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। আনুষ্ঠানিকভাবে বর মাহমুদ শান্তর বাসায় গিয়ে ওঠেন প্রভা। প্রভার দ্বিতীয় স্বামী মাহমুদ শান্তর গ্রামের বাড়ি বরিশাল। বাবা অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা এবং মা একজন চিকিৎসক। বর্তমানে মাহমুদ শান্ত একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে কর্মরত আছেন।
30.11-08অপি করিম-উজ্জ্বল:
বাংলাদেশের জনপ্রিয় অভিনয়শিল্পী অপি করিমও দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। নাটক ও বিজ্ঞাপনচিত্র নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের সঙ্গে ২ সেপ্টেম্বর ২০১২ তে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বর উজ্জ্বল ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ড্রইং অ্যান্ড পেইন্টিং বিভাগ থেকে স্নাতকোত্তর করেছেন। এখন ব্যস্ত আছেন নাটক, টেলিছবি এবং বিজ্ঞাপনচিত্র নির্মাণ নিয়ে।বিয়ের পর থেকেই অপিকে তার প্রথম স্বামী ড. আশির আহমেদ সন্দেহ করতেন, ঘটনাক্রমে অপি করিমের সংসার ভেঙ্গে যায়। এরপর অপি দ্বিতীয় বিয়ে করেন।
মিলন-লুসি:
অভিনেতা আনিসুর রহমান মিলন ক্যারিয়ারের শুরুতেই লুসিকে বিয়ে করেছিলেন। তাও এক যুগ আগের কথা। কিন্তু হঠাৎ করেই জানা যায় লুসির সাথে মিলন প্রায় দুই বছর আলাদা থাকছেন। সেই সাথে আরো আলোচনায় নতুন মোড় নেয় । মিলনের সাথে ফেসবুকে পলি নামের আমেরিকা প্রবাসী এক মেয়ের ছবি। ছবিটি নিয়ে নানাজনে নানা কথা বলে। বলা হচ্ছে, পলির সঙ্গে দ্বিতীয় সংসার পেতেছেন মিলন।
কিন্তু মিলন বলেন, ‘আমি পলি নামে মেয়েটাকে চিনি। আর পারিবারিকভাবে আমাদের পরিচয় আছে। আর লুসির সাথে আমার আইনগত ভাবে কোন ছাড়াছাড়ি হয়নি। আমি যদি কাউকে দ্বিতীয় বিয়ে করি তবে সবাইকে জানিয়েই করব।’
শোয়েব ও মৌসুমী:
এছাড়া অভিনেতা শোয়েব ও অভিনেত্রী মৌসুমী নাগ শিগগিরই বিয়ের ঘোষণা দিবেন বলে জানা গেছে। আর এটা হবে মৌসূমীর দ্বিতীয় বিয়ে। মৌসূমী নাগের প্রথম বিয়েটি হয়েছিল মিঠু বিশ্বাসের সাথে। এভাবে অনেক তারকাই দ্বিতীয় বিয়ে করে নতুন সংসার শুরু করেছেন। তাদের নিয়ে আছে অনেক আলোচনা-সমালোচনাও। তবু তাদের নতুন জীবনগুলো যেন সুখের হয় সেই কামনা সবার।

মন্তব্য করুন


 

Link copied